রাকিব হত্যায় ৩ দিনের রিমান্ডে বিউটি

0

সিটিনিউজবিডি : খুলনায় শিশু রাকিবকে পৈশাচিকভাবে হত্যার ঘটনায় অন্যতম প্রধান আসামি মো. শরীফের মা বিউটি বেগমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (ক-অঞ্চল) ফারুক ইকবাল বৃহস্পতিবার বেলা পৌনে ১১টায় এ রিমান্ড মঞ্জুর করেন।গতকাল বিউটি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছিলো পুলিশ।

আগে সকাল ১০টার পরে জেলখানা থেকে বিউটি বেগমকে আদালতে আনা হলে উৎসুক জনতা ভিড় জমায়। বিউটি বেগমের ওপর ধিক্কার জানিয়ে তার ফাঁসি দাবি করেন তারা।

প্রসঙ্গত, নিহত রাকিব নগরীর টুটপাড়া মোড়স্থ শরিফ মোটর সাইকেলের গ্যারেজে কাজ করতো। ওই গ্যারেজ ছেড়ে অন্য গ্যারেজে কাজ করার অপরাধে গত সোমবার বিকেলে রাকিবের মলদ্বারে মোটরসাইকেলের চাকায় হাওয়া দেয়ার কমপ্রেসার মেশিন দিয়ে পেটে হাওয়া দেন গ্যারেজ মালিক শরিফ ও তার সহযোগী মিন্টু। এতে রাকিব গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা রাকিবকে জরুরি ভিত্তিতে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। ঢাকায় আসার পথে রাত ১২টার দিকে রাকিব মারা যায়।

নিহত রাকিবের বাবা নুরুল আলম মঙ্গলবার সকালে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তিন আসামি হলেন: গ্যারেজ মালিক শরীফ (৩৫), তার দূর সম্পর্কের চাচা মিন্টু মিয়া (৪০) এবং শরীফের মা বিউটি বেগম (৫৫)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.