রামগড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন পালিত

0

শ্যামল রুদ্র,খাগড়াছড়ি,সিটিনিউজ :: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন পালন করেছে রামগড় উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ উপলক্ষে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাজারস্থ আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়।

পরে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাউছার হাবিব শোভনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে জন্মদিনের কেক কেঁটে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করা হয়। 

দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলব্লাডারে অস্ত্রোপচার সফল হওয়ায় শুকরিয়া জানিয়ে সুস্থতার জন্য মোনাজাত করা হয়

এসময় জেলা আওয়ামী লীগের সদস্য শের আলী ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব কাজী নুরুল আলম (আলমগীর), পৌর আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল আলম কামাল, আওয়ামীলীগ নেতা রিয়াজ উদ্দিন রিপন, কাজী সেলিম, পৌর কাউন্সিলর আবুল কাসেম, মো: বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক ক্যেসু মারমা, পৌর ছাত্রলীগের সদস্য  সচিব নাঈম হাসান নয়ন, রামগড় কলেজ ছাত্রলীগের সদস্য সচিব মো: মাসুদ রানাসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.