লক্ষ্মীপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি : ঢাকার গুলশানে ও শোলাকিয়ায় ঈদের জামাতে জঙ্গি হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিভিন্ন মাদরাসার উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ (২০ জুলাই) বুধবার শহরের উত্তর তেমুহনী থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়ক পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন। সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের বিভিন্ন স্থানে জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা দাঁড়িয়ে একাত্মতা প্রকাশ করেন। পরে আলিয়া মাদরাসার সামনে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক সাজ্জাদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, বিএমএ সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁঞা, আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আবদুল্যা, উপাধ্যক্ষ মাওলানা ইসমাইল হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নাই। ইসলামে জঙ্গিবাদ হারাম। যারা ইসলামের নামে জঙ্গিবাদ করে মানুষ হত্যা করে, তারা কখনো ইসলামের বন্ধু হতে পারেনা তারা ইসলামের শত্রু।

এতে সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা ১০টি মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এছাড়া জেলার বিভিন্ন স্থানে একযোগ জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.