শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি : পারিবারিক কলহের জের ধরে নোয়াখালী সদর উপজেলায় ইয়ামিন হোসেন (৩) নামে এক শিশুকে হত্যার পর মা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। সোমবার রাত ৯টার দিকে পশ্চিম চরউরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়ামিন হোসেন ওই বাড়ির আলমগীর হোসেনের ছেলে। পলি আক্তার (২০) তার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে পলি আক্তার পরিবাররের লোকজনকে না জানিয়ে বাহিরে যায়। পরে সন্ধ্যায় বাড়ি ফেরার পর তার স্বামী আলমগীর তার বাইরে যাওয়ার কারণ জিজ্ঞাসা করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে পলি তাদের একমাত্র সন্তান ইয়ামিনকে মারধর করে বিষপান করিয়ে দেয়। এরপর পলি নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন দু’জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, রাতে শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়, নিহতের মা পলি আক্তারের অবস্থাও আশঙ্কাজনক। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.