সাংবাদিক নুরুল আমিনের মা ও যীশু’র মায়ের মৃত্যুতে শোক প্রকাশ

0

চট্টগ্রাম,সিটি নিউজ : চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সাবেক সাধারণ সম্পাদক ও দি ডেইলী অবজারভারের চট্টগ্রাম অফিসের বার্তা প্রধান নুরুল আমিনের মা ছফুরা খাতুন (৯০) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। গত মঙ্গলবার দিবাগত রাত ১টায় বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাতকানিয়ার দক্ষিণ রুপকানিয়ার নিজ গ্রামে বাদ জোহর নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ছফুরা খাতুনের ছেলে সাংবাদিক নুরুল আমিন চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

একই সঙ্গে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, নির্বাহী সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেধনাও গভীর শোক প্রকাশ করেছেন।

চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস শোক প্রকাশ করেছেন।

অন্যদিকে মঙ্গলবার দিবাগত রাত ৪টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে সিইউজের অপর সদস্য যীশু কৃঞ্চ রক্ষিতের মা মুক্তিযোদ্ধার স্ত্রী খুকি প্রভা রক্ষিত (৮৬) জীবনাবসান হয়েছে। পরলোক গমনকালে তিনি ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। একই সঙ্গে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেধনাও জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.