সিএমপি থেকে বনজ কুমার মজুমদার এবং নীহার রঞ্জন হাওলাদার বিদায়

0

সিটিনিউজবিডি :  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) থেকে বিদায় নিয়েছেন আলোচিত পুলিশ কর্মকর্তা বনজ কুমার মজুমদার।অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার বনজ কুমার মজুমদার সিএমপিতে অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার হিসেবে বদলি করা হয়।

দীর্ঘদিন সিএমপিতে কর্মরত থাকা অবস্থায় বনজ কুমার মজুমদার ইভ টিজিং, নারী নির্যাতনসহ বিভিন্ন সামাজিক অপরাধের বিরুদ্ধে এবং তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসীদের গ্রেপ্তার, বিভিন্ন চাঞ্চল্যকর খুনের ঘটনার রহস্য উন্মোচন এবং অপরাধীদের গ্রেপ্তার করেন ।

পুলিশ সূত্রে জানা গেছে, সিএমপি’র মাসিক অপরাধ সভা শেষে মঙ্গলবার সিএমপি থেকে বনজ কুমার মজুমদারকে আনুষ্ঠানিকভাবে বিদায় এবং ঢাকায় সিআইডিতে বদলি হওয়া সিএমপির উপ কমিশনার নীহার রঞ্জন হাওলাদারকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।
সভায় সিএমপি কমিশনার মোহা.আব্দুল জলিল মন্ডল বক্তব্যে বলেন, বনজ ক্রাইমের দায়িত্বে ছিল। এজন্য অপরাধ নিয়ে আমি অনেকটাই নিশ্চিন্ত ছিলাম। অপরাধ নিয়ন্ত্রণ কিংবা কোন ঘটনা ঘটলে দ্রুত অপরাধী গ্রেপ্তারের বিষয়ে বনজ সাফল্যের স্বাক্ষর রেখেছেন।

বিদায়ী বক্তব্যে বনজ কুমার মজুমদার বলেন, আমি তো কখনও বিদায়ের বক্তব্য দিইনি। দায়িত্ব পালনকালে আমার সহকর্মীদের সহযোগিতা আমি পেয়েছি। সর্বোপরি আমি মানুষের ভালবাসা পেয়েছি। এটাই আমার সবচেয়ে বড় পাওয়া।

সিএমপিতে বনজ কুমার মজুমদারের স্থলাভিষিক্ত হচ্ছেন বান্দরবানের পুলিশ সুপার থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত দেবদাস ভট্টাচার্য।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (অর্থ, প্রশাসন ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান এবং দু’জন করে উপ-কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার, সহকারি কমিশনার এবং পরিদর্শক বক্তব্য রাখেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.