সিটি মেয়রের সাথে সাক্ষাত করলেন সিজেএফডি নেতৃবৃন্দ

0

কারেন্ট টাইমসঃ  চিটাগাং জার্নালিস্টস ফোরাম ঢাকা (সিজেএফডি) এর নেতৃবৃন্দ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম.নাছির উদ্দীনের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

আজ বুধবার (১৬ জানুয়ারী) বিকেলে সিটি মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত এ সাক্ষাতকালে বৈশাখী টিভি-র হেড অব নিউজ অশোক চৌধুরী, সিজেএফডি’র সভাপতি মুজিব মাসুদ সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর, সহ-সভাপতি শাহেদ সিদ্দিকী, সাবেক সভাপতি মোস্তফা কামাল ও সাবেক সভাপতি অনুপ খাস্তগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি, টিভি জানালিস্ট এসোশিয়ানের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বৈশাখী টিভি’র ব্যুারো প্রধান মহসিন চৌধুরী ও উপস্থিত ছিলেন। সাক্ষাতকালে সিজেএফডি নেতৃবৃন্দ তাদের সংগঠণের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন।

সিটি মেয়রের সাথে সিজেএফডি নেতৃবৃন্দের মধ্য আলাপকালে চট্টগ্রামের স্বার্থ সংশ্লিষ্ঠ বিষয়টি প্রধান্য পায়। সিজেএফডি নেতৃবৃন্দ চট্টগ্রাম নগরীকে একটি বিশ্বমানের নগর হিসেবে গড়ে তুলতে তাদের করনীয়াদি সম্পর্কে সিটি মেয়রের নিকট তুলে ধরেন। মেয়র বলেন, চট্টগ্রাম বাংলাদেশের অর্থনীতির মেরুদন্ড । সুনিদিষ্ট পরিকল্পনায় এ নগরকে গড়ে তোলা গেলে দেশের সিংহ ভাগ বাজেটের টাকা চট্টগ্রামই যোগান দিতে পারবে বলে তিনি উল্লেখ করেন।

এই লক্ষ্যে ঢাকায় কর্মরত চট্টগ্রামের সাংবাদিকদেরকে পেশাগত সহযোগিতা করার আহবান জানান মেয়র। এ প্রসংগে সিজেএফডি”র নেতৃবৃন্দ সিটি মেয়রের প্রস্তাবের প্রতি একাত্মতা প্রকাশ করে বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ বাস্তবায়ন এবং বাংলাদেশের অর্থনীতিকে সমৃদ্ধশালীকরণের লক্ষে চট্টগ্রামের গুরুত্ব সম্পর্কে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে তুলে ধরবেন বলে নেতৃবৃন্দ মেয়রকে আশ্বাস্থ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.