সীতাকুণ্ডে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে গরু চোর সন্দেহে মো.বেলাল (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোররাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া মাজারেরর পূর্ব পার্শ্বে ইব্রাহিমের বাড়িতে এ ঘটনা ঘটে। বেলাল সীতাকুণ্ড কুমিরা দর্জি বাড়ি এলাকার মোহাম্মদ হাসেমের পুত্র।

জানা যায়,ভোররাতে ইব্রাহিমের গরু ঘরে বেলালকে লুকিয়ে থাকতে দেখে পরিবারের লোকজন চোর সন্দেহে চিৎকার করেন। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বাড়ির লোকজন ও স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দেয়। এতে গুরুতর আহতবস্থায় সকালে তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনার খবর পেয়ে দুপুরে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গরু চোর সন্দেহে স্থানীয় এলাকাবাসীর গণপিটুনিতে যুবক নিহতের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। প্রাথমিক ধারনায় যুবকটি চোর বলে মনে হচ্ছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে নিহত বেলালের মা বলেন, রাত ১০ টার সময় বেলাল এর বন্ধু তাকে ফোন করে ঐ বাড়ীতে যাওয়ার জন্য বলে।তার প্রেক্ষিতে বেলাল ঐ বাড়ীতে তার বন্ধুর সাথে দেখা করতে যায়, সকালে তারা জানতে পারে তাদের সন্তানকে হত্যা করা হয়েছে। আমরা এর ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.