সীতাকুণ্ডে বিএনপি প্রার্থীর গাড়ি থেকে অস্ত্র ও পেট্রোল বোমা উদ্ধার!

0

কারেন্ট টাইমসঃ  সীতাকুণ্ডে বিএনপির প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর গাড়ি থেকে দেশীয় তৈরি একটি বন্দুক ও পেট্রল বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক হয়েছে গাড়ি চালক। তবে ঘটনা অস্বীকার করে সাজানো বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী।

আজ বুধবার (২৬ ডিসেম্বর) বেলা আনুমানিক ১টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট জলিল গেট নামক এলাকা থেকে চট্টগ্রাম ৪ (সীতাকুণ্ড) আসনের ধানের শীষের প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর ব্যক্তিগত কাজে ব্যবহৃত প্রাডো গাড়ি (নং চট্টমেট্টো ঘ ১১-১৫৫৩) তল্লাশী করে ভেতর থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও পেট্রল বোমা তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, বিএনপি প্রার্থীর প্রচারণার স্টিকার লাগানো প্রাডো গাড়িটি সন্দেহজনকভাবে জলিল এলাকায় ঘোরাঘুরি করছিল। সন্দেহজনক হলে এলাকার লোকজন সেটি ধরে পুলিশকে তল্লাশী করার দাবি জানান। এ সময় পুলিশ গাড়ির চালক মেহেদী হাসান তারেকে গাড়ি খুলতে বলেন। সে গাড়ি খুললে ভেতরে একটি দেশীয় তৈরি বন্দুক ও পেছনে লুকানো অবস্থায় বেশ কিছু পেপসির বোতল ও রশিসহ পেট্রল বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যায়। এ কারণে গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। গাড়িটি আটক আছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে এ বিষয়ে জানতে চাইলে বিএনপির প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরী বলেন, ঘটনাটি সম্পূর্ণ সাজানো নাটক। তার বাড়িতে সাংবাদিক সম্মেলন ছিল। গাড়ির চালক জলিল গেটস্থ রেড চিকেন রেস্টুরেন্ট পূর্বের অর্ডার দেওয়া নাস্তার প্যাকেট আনতে গেলে ইচ্ছাকৃতভাবে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা চালককে আটক করে চাবি কেড়ে নিয়ে ভেতরে অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম রেখে পুলিশে খবর দেয়। আর পুলিশ তাদের কথা শুনে তল্লাশী চালায়। ঐ গাড়িতে তার ব্যক্তিগত বেশ কিছু টাকাও ছিল। সেসব টাকাও লুট হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.