সীতাকুণ্ডে লায়ন্স ক্লাবের এক লক্ষ টাকার অনুদান প্রদান

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটি নিউজ :: লায়ন্স ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড এর পক্ষ থেকে সীতাকুণ্ড উপজেলার জাফর নগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয়ের হতদরিদ্র শিক্ষার্থী এবং এলাকার অসহায় ব্যক্তিদের চিকিৎসা সেবার জন্য এক লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ৬ ফেব্রুয়ারী দুপরে সীতাকুণ্ড এক লক্ষ টাকার চেক গ্রহণ করেন জাফর নগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং ১ নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারাম্যান তাজুল ইসলাম নিজামী এবং স্কুলের প্রধান শিক্ষক দিপক চৌধুরী ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সভাপতি এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, লায়ন্স ক্লাব অব লিবার্টি সীতাকুণ্ড সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সহ সভাপতি নাছির উদ্দিন মানিক, হাজ্বি ইউসুফ শাহ্সী,সীতাকুণ্ড পৌর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল,সাবেক সাধারণ সম্পাদক রেজাউর করিম বাহার প্রমুখ।

অনুদানের চেক প্রদানকালে বক্তরা বলেন, সমাজের গরীব, অসহায় ব্যক্তিদের সাহায্যে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে এতে আল্লাহর কুপা যেমন অর্জন করা যায় তেমনী সমাজের পরিবর্তন করা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.