সীতাকুণ্ডে সন্তান হত্যায় মা বাবা আটক!

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড ছোট কুমিরায় ৬ বছরের ছেলেকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে সৎমা। পুলিশ আটক করেছে মা বাবাকে। বুধবার সন্ধ্যায় ছোটকুমিরা ৪নং ওয়ার্ডের হিঙ্গুরী পাড়ায় এ ঘটনা ঘটে।

বিশেষ সুত্রে জানা যায় ভেন্টার সফির বাড়ির মোঃ দুলাল এর মাদ্রাসা পড়ুয়া পুত্র মোঃ নিহাদ (৬)কে সন্ধ্যা থেকে পাওয়া যাচ্ছিল না। রাত ৮টার দিকে স্থানীয়রা বাড়ির পুকুর থেকে শিশু নিহাদকে উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার থাকে মৃত ঘোষনা করে।

স্থানীয়রা ছেলে হত্যার বিষয়টি সুৎমা শামিনা বেগমকে জিজ্ঞেসা করতে গেলে তার এলোমেলো কথা দেখে সন্দেহ হয়। পরে স্থানীয়রা সীতাকুণ্ড থানায় খবর দিলে পুলিশের এস আাই নাছির ঘটনা স্থলে এসে লাশটি ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায় এবং স্থানীয়রা সৎমা ও বাবা কে পুুলিশের হাতে তুলে দেয়। সীতাকুণ্ড মডেল থানার এস আাই তারেক জানায় কুমিরা থেকে স্বামী স্ত্রী ২জনকে আটক করেছে। স্থানীয় সুত্রে আর জানা যায় দুলাল ১ম বিয়ে করার পর ৭/৮ বছর আগে ১ম স্ত্রী ছবুরা খাতুনের আপন ভাবীকে বিয়ে করে। এর পর ততথেকে সে শহরে থাকতে ২য় স্ত্রী নিয়ে। ১ম স্ত্রীর ঘরে ১মেয়ে ১ছেলে। ২য় স্ত্রীর ঘরেও এক ছেলে এক মেয়ে রয়েছে।

গত এক মাস আগে ঘর তৈরূকে দুই বউকে নিয়ে একই ঘরে বসবস কর আসছে। ১ম স্ত্রী স্থানীয় একটি কারখানায় চাকরী করে। স্বামী দুলাল তাকে প্রায় মারধর করত। স্থানীয়রা ধারনা করছে পূর্ব পরিকল্পনা করে নিহাদকে তার সৎমা পানিত ডুবিয়ে হত্যা করে। পুলিশ জানায় ময়না তদেন্তের পর আসল ঘটনা বের হয়ে আসবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.