সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

0
সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় ফরিদুল ইসলাম (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। সে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কোরনিক সাইন্সের ৫ম সেমিস্টারের ছাত্র।
আজ সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, ফরিদুর ইসলাম সকালে ফজর নামাজ শেষ করে বায়তুল আমান জামে মসজিদ থেকে বের হওয়ার সময় ঢাকামূখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদে ঢুকে পড়ে।
এসময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে দীর্ঘদিন ধরে ঐ এলাকায় ভাড়া বাসায় থেকে কুমিরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতেন। নিহত ফরিদুল ইসলাম চকরিয়ার রায়পুর ষ্টেশন মোজাহের মেম্বারের বাড়ির মৃত নুর মোহাম্মদ এর পুত্র। স্থানীয় ইউপি সদস্য আলমগীর হোসেন মাসুম বলেন, ফজর নামাজ শেষ হওয়ার সাথে সাথে ট্রাকটি মসজিদে ঢুকে পড়ে, এতে একজন নিহত হলেও বড় ধরণের হতাহতের ঘটনা থেকে আল্লাহ রক্ষা করেছেন।
বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবীব বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং গাড়িটি আটক করি। নিহত যুবক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। লাশটি বিশ্ববিদ্যালয় কৃর্তপক্ষের  নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.