হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার, ‘প্রেমিককে’ খুঁজছে পুলিশ

0

সিটিনিউজবিডিঃ চট্টগ্রামের আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বিএসসির ভাগ্নে ওবায়দুলের স্ত্রী তাসমিন খদিজা সোনিয়াকে (২৬) বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে গ্রেপ্তার করে ঢাকায় আনা হয়েছে। “এ হত্যাকাণ্ডে সোনিয়ার প্রেমিক সাইফুল্লাহ ওরফে রুবেল ও পাপ্পু নামে তার এক ভাগ্নেকে খোঁজা হচ্ছে।”

গত ২৬ জুন রাত সাড়ে ১২টার দিকে সার্কুলার রোডের বাসায় ফেরার পথে কলাবাগান থানার কাছে মাথায় গুলিবিদ্ধ হন ওবায়দুল। পরে রাতে আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় । ওবায়দুল যে রিক্সায় করে বাসায় ফিরছিলেন সেই রিকশার চালক আহত অবস্থায় তাকে থানায় নিয়ে আসেন। পরে পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়।

রুবেলের দুই ভাগ্নে মাহমুদুর হাসান মিঠু ও তানভীর আহমেদকে এরইমধ্যে গ্রেপ্তার করা হয়েছে এবং তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন বলে গোয়েন্দা পুলিশের উপকমিশনার মাশরেকুর রহমান জানিয়েছেন। তিনি  বলেন, “সোনিয়া ও রুবেলের পরিকল্পনায় ওবায়দুলকে হত্যা করা হয়েছে। রুবেল ও তার দুই ভাগ্নে মিঠু ও তানভীর এ হত্যাকাণ্ডে অংশ নিয়েছিলেন।

গোয়েন্দা কর্মকর্তারা জানান, রাজধানীর ড্যাফোডিল ইউনিভার্সিটিতে আইন বিভাগে (স্নাতক) পড়ার সময় চট্টগ্রামের মেয়ে সোনিয়ার সঙ্গে চাঁদপুরের ছেলে রুবেলের প্রেম হয়। দুই পরিবার তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় পাঁচ মাস আগে পারিবারিকভাবে ওবায়দুল হক ও সোনিয়ার বিয়ে হয়।

“বিয়ের পরেও সোনিয়া ও রুবেল নিয়মিত যোগাযোগ রাখত। সম্পর্কের এক পর্যা‌য়ে তারা ওবায়দুলকে হত্যা করে ঘটনাকে ছিনতাই বলে চালিয়ে দিয়ে পরে নিজেরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন,” বলেন এক কর্মকর্তা।

“তবে গোয়েন্দারা হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততা পাওয়ার বিষয়টি জানতে পেরে তিনি চট্টগ্রামের ট্রিটমেন্ট হাসপাতালে জ্বর নিয়ে ভর্তি হন। পুলিশ চট্টগ্রামে গিয়ে তাকে গ্রেপ্তার করতে পারে আশঙ্কায় হাসপাতাল থেকেও পালিয়েছিলেন তিনি।”

শুক্রবার আদালতের অনুমতিতে সোনিয়াকে তিন দিনের হেফাজতে নেওয়া হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা দীপক কুমার জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.