৮ আসনের ব্যানার পোষ্টার অপসারণ করলো প্রশাসন

0

সিটি নিউ্জ, বোয়ালখালীঃ চট্টগ্রাম ৮ আসনের চান্দগাঁও-বোয়ালখালীতে অভিযান পরিচালনা করে সড়কে ও দেওয়ালে টাঙানো ব্যানার পোস্টার উচ্ছেদ করা হয়েছে। আজ সোমবার (১৯ নভেম্বর) সকাল থেকে এ উচ্ছেদ অভিযানে নামেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ।

চট্টগ্রামে ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ উচ্ছেদ অভিযান পরিচালনা করছেন জানিয়ে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফোরকান এলাহী অনুপম জানান, চট্টগ্রাম ৮ আসনের আওতাভুক্ত সিটি কর্পোরেশনের ৩, ৪ ও ৫ নং ওয়ার্ডের টাঙানো ব্যানার পোস্টার সরিয়ে নেওয়া হয়েছে।

বোয়ালখালী উপজেলায় অভিযান পরিচালনার মাধ্যমে তিন শতাধিক ব্যানার সরিয়ে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

স্থানীয়রা জানান, উপজেলা পরিষদ, স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা সংসদ, স্কুল-কলেজসহ সরকারি-বেসরকারি গুরুত্বপূর্ণ ভবনের সম্মুখে লাগানো বিশাল আকারের ব্যানারে ঢাকা পড়েছিলো। এ অভিযানের মাধ্যমে এসব ব্যানার সরিয়ে ফেলায় খোলামেলা পরিবেশে স্বস্তির নি:শ্বাস ফেলছেন এলাকাবাসী।

নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী ১৮ নভেম্বর রাত ১২টার মধ্যে এসব ব্যানার ,পোস্টার সরিয়ে নেওয়ার কথা থাকলেও তা সরিয়ে নেননি প্রচারকারীরা। ফলে অভিযানের মাধ্যমে তা সরিয়ে নিয়েছে প্রশাসন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.