মিরসরাইয়ে ফেনসিডিলবোঝাই প্রাইভেটকারসহ আটক-২

0

মিরসরাই প্রতিনিধি,সিটি নিউজ :: মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরবাজার থেকে ৭৩৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক করেছে  র‍্যাব-৭ ফেনীর সদস্যরা।

এসময় মাদক ব্যবসায়ী বেলাল (৩৭) এবং সোহেলকে (২৮) গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ৬ টার সময় এই অভিযান চালানো হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী থেকে প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে চট্টগ্রাম যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে বারইয়ারহাট পৌরবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর চেকপোস্ট বসানো হয়।

এসময় চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকারের (চট্টমেট্টো গ-১২-৩৬৩৬) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন। কিন্তু চালক প্রাইভেটকারটি মহাসড়কের পাশে থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে বরগুনা জেলার তালতলী থানার গান্ডমারা গ্রামের আব্দুর রবের পুত্র বেলাল ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নারানকরা গ্রামের সেলিম মিয়ার পুত্র সোহেলকে (১৮) আটক করা হয়।

এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকার তল্লাশী করে সুকৌশলে লুকানো অবস্থায় ৭৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর তাদের গ্রেপ্তার করা হয় এবং দেহ তল্লাশী করে নগদ ৫ হাজার ৪০০ টাকা, ৩ টি মোবাইল সেট, ৫ টি সিম কার্ড এবং ১ টি মানিব্যাগ উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।  জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৭ লাখ ৩৮ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২২ লক্ষ টাকা।

র‌্যাবের সহকারী পরিচালক (মিড়িয়া) মিমতানুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামী এবং জব্দ করা মালামাল পরবর্তী আইনী ব্যবস্থা নিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯ (১) এর টেবিল ৩(খ)/২১ ধারা মোতাবেক জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.