বাঁশখালীতে ধর্ষন ও নাশকতা মামলার আসামীসহ আটক-৭

0

বাঁশখালী প্রতিনিধি,সিটি নিউজ :: বাঁশখালী থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবাসহ যুবতী এবং ধর্ষন ও নাশকতা মামলার আসামী সহ ৭ জনকে আটক করেছে।

শনিবার বিকেলে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ধর্ষন মামলার আসামী বাবুল দেব প্রঃ রুবেল (২২), মাদকপাচারকারী, হত্যা মামলা, নাশকতা ও অস্ত্র মামলার আসামী সহ ৭ জনকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে জামায়াতের দুর্ধর্ষ ক্যাডার অস্ত্র ও নাশকতা মামলার আসামী মো. ইউসুফ (৩৫)। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় তিনটি অস্ত্র মামলা ও একটি নাশকতা মামলা রয়েছে। সে বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের কবির হোসনে প্রকাশ জুনুর পুত্র বলে জানা যায়।

তা ছাড়া এই জামায়াত ক্যাডার বাঁশখালীর শীর্ষ সন্ত্রাসী মদিনা ব্রীক্সের মালিক নুরুল আবছারের সহযোগী বলে জানান এলাকাবাসী। শনিবার বিকাল ৩টায় ইলশা গ্রামের ধান ক্ষেত হতে তাকে ধৃত করে পুলিশ।

অন্যদিকে মাদক বিরোধী অভিযানে পুইছড়ি ইউনিয়নের মহল্লার পাড়া গ্রামের মৃত মনছুর আলীর পুত্র মো. লেদু (৩৬) কে ৪শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।

অপরদিকে বাহারছড়া ইউপি’র চাপাছড়ি গ্রামে শ্বাশুড়বাড়িতে স্বামী হত্যার দায়ে স্ত্রী লাকী আক্তারকে চাঁনপুর ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

অপরদিকে শনিবার রাতে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকার মৃত নুরুল হকের পুত্র মোঃ রায়হান (২৫), আব্দুল কুদ্দুছের পুত্র শহিদুল ইসলাম (১৯) ও ঈদগাঁও গ্রামের আবদুর রহমানের স্ত্রী তামান্ন আক্তার প্রঃ রিয়া মনি (২০)।

গত ১৮ ফেব্রুয়ারী রাতে তার বন্ধু দিদারসহ কয়েকজন মিলে পূর্ব শীলকূপের ৮০ ঘরপাড়া গ্রামে এক প্রবাসীর বাড়িতে ঢুকে তার স্ত্রী রুজিনা আক্তারকে জোরপুর্বক ধর্ষণ করে। ১ সন্তানের জননী ওই গৃহবধু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে গত ২৬ ফেব্রুয়ারি বাঁশখালী থানায় মামলা (নং- ৩০/৫৫) দায়ের করে। শনিবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ এই মামলার এজাহারভুক্ত ২নং আসামি বাবুল দেব প্রকাশ রুবেলকে গ্রেফতার করে।

আটকের বিষয়ে সত্যতা স্বীকার করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাহউদ্দীন হিরা বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে নাশকতা, হত্যা ও মাদকপাচারকারীসহ ৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবদেন করা হবে বলেও তিনি জানান। তিনি আরো বলেন চিহ্নিত আসামী ও অপরাধীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.