আনোয়ারায় ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

0

আনোয়ারা প্রতিনিধি,সিটি নিউজ :: আনোয়ারায় মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা,ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৫ মে) বিকেলে উপজেলার বটতলী তৈয়বিয়া তাহেরিয়া ছাবেরিয়া খানকা শরীফে এ অনুষ্ঠানের আয়োজন করে বটতলী ইউনিয়ন ইসলামী ফ্রন্ট,যুবসেনা ও ছাত্রসেনা।

বটতলী ইউনিয়ন ছাত্রসেনার সভাপতি এম এ মঈন উদ্দিন মনিরের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন।

উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা ইসলামী ফ্রন্টের সহ সভাপতি মাওলানা মনির আহমদ আনোয়ারী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ইসলামী ফ্রন্টের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ ডিআইএম জাহাঙ্গীর আলম,উপদেষ্টা নাছির উদ্দিন ছিদ্দিকী,মাষ্টার মুহাম্মদ ইয়াকুব,এস এম শাহ্ নেওয়াজ,যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তৈয়বী,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন,সাবেক আইন বিষয়ক সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন কুতুবী,বটতলী ইউনিয়ন গাউছিয়া কমিটির সভাপতি সৈয়দ আবু তালেব ফকির,উপদেষ্টা মাহবুব আলী,আনোয়ারা পশ্চিম ইসলামী যুবসেনার সাধারণ সম্পাদক জালাল উদ্দিন তালুকদার,সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ জহুর,বটতলী ইউনিয়ন ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা তৌহিদুল্লাহ,ইউনিয়ন যুবসেনার সভাপতি মুহাম্মদ ইউছুপ।

প্রধান বক্তা ছিলেন আনোয়ারা পশ্চিম ছাত্রসেনার সাধারণ সম্পাদক কামাল উদ্দিন।

বিশেষ বক্তা ছিলেন আনোয়ারা পশ্চিম ছাত্রসেনার সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন। এতে দুঃস্থ ৫০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া বটতলী ইউনিয়ন ইসলামী ফ্রন্টের সভাপতি মরহুম সৈয়দ নুর আমজাদীর স্মরণে আলোচনা ও তার রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.