চাঁন্দপুরে পুকুরে ডুবে ৪ শিশুর সলিল সমাধি 

0

সিটি নিউজ ডেস্কঃ  চাঁন্দপুরে পুকুরেই মিলল নিখোঁজ হওয়া ৪ শিশু। তবে জীবিত নয় মৃত। গতকাল ৪ জুন এ শিশু নিখোঁজ হলে এলাকায় মাইকিং করা হয়।সবার সন্দেহ ছিল কোন ছেলেধরার কবলে পড়েছে।

কিন্তু আজ ৫জুন সবার ধারনা ভুল প্রমানিত করে স্থানীয় পুকুরেই মিলল এ ৪ শিশুর লাশ। চাঁন্দপুরের হাজীগঞ্জ উপজেলার পৌর এলাকার  রান্ধনীমুড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় সবাই হতবাক।

মৃত শিশুরা হল- রান্ধুনীমুড়া শৃকু কমিশনারের বাড়ির রাহুল (১২), রায়হান (১৩), শামীম (১২) ও লিয়ন (১২)। তবে কী কারণে তাদের মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। অনেকে বলছেন, আগের দিন এদেরকে পুকুরে গোসল করতে দেখেছে। এমনও হতে পারে তাদের একজনকে খুঁজে না পেলে অন্যরা সবাই হয়তো পুকুরে ডুব দিয়ে খোজাখুজি করতে গিয়েই মৃত্যু তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, ভোরে ওই পুকুরে এলাকার কয়েকজন নামাজের জন্য অজু করতে গিয়ে মৃতদেহগুলো ভাসতে দেখেন। এর পরই তাদের লাশ উদ্ধার করা হয়।হাজীগঞ্জ থানার ওসি জাবেদুল ইসলাম জানান, সোমবার রাতে তাদের খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়।

ভোরে তাদের লাশ পুকুরে ভেসে ওঠার খবর পাই।এদিকে মৃত চার শিশুর লাশ দেখতে হাজার হাজার মানুষ সেখানে ভিড় করছে। একসঙ্গে চার শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.