বাঁশখালীতে অস্ত্র, ইয়াবাসহ আটক ২

0

সিটি নিউজ, বাঁশখালীঃ  বাঁশখালী থানা পুলিশের অভিযান ব্লক রেইডে অস্ত্র ইয়াবাসহ ২ জন আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আটককৃতদের বিরুদ্ধে ৩ টি নিয়মিত মামলাসহ আসামীকে গ্রেফতার বিজ্ঞ আদালতে সোপর্দ্য করা হয়েছে ।

পুলিশ ও থানা সুত্রে জানা বাঁশখালী থানা পুলিশের অভিযানে ২শত পিচ ইয়াবা সহ বগুড়া গাবতলী এলাকার বাটয়া ভাঙ্গা দক্ষিন পাড়া মর্জিনা বেগম ও আবদুল হামিদের পুত্র আপেল মাহমুদ(২৫) আটক করা হয় ।

পুইঁছড়ি প্রেম বাজার এলাকায় বাঁশখালী থানা পুলিশের এস আই হায়দার আলী আকঁন এর নেতৃত্বে একদল পুলিশ এ সময় সিএন্ডজি করে আসার সময় গাড়ী তল্লাশি করে ইয়াবা সহ তাকে আটক করে ।

অপর দুর্ধষ ক্যাড়ার পুকুরিয়া ইউনিয়নের চাঁনপুর ৫ নং ওয়ার্ড়ের মো: কালুর পুত্র ইয়াবা ব্যবসায়ী মো: হুমায়ুন (৩৮) কে পুলিশ ১টি দেশীয় তৈরি এলজি ও ১০০০ পিস ইয়াবা এবং ১ রোল ফয়েল পেপার সহ গ্রেফতার করে ।চট্রগামের বিভিন্ন থানায় আনোয়ারা ,বাকলিয়া,বাশঁখালী ৫টির অধিক মামলা রয়েছে ।

অস্ত্র ও ইয়াবা উদ্ধআর সংক্রান্ত বিষয়ে তার বিরুদ্ধে বিরুদ্ধে ১৮৭৮ সনের আর্মস এযাক্ট ও ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আলাদা আলাদা নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.