বলিউডে পা রাখতে যাচ্ছে সুহানা

0

বিনোদন জগৎ :: বলিউডের স্টারকিডদের অনেকেরই রুপালি পর্দায় অভিষেক হয়েছে। তাদের মধ্যে শ্রীদেবীকন্যা জাহ্নবি, সাইফ তনয়া সারা আলি খান অন্যতম। তবে প্রায় সমবয়সী হয়েও এখনও এ ব্যাপারে পিছিয়ে আছেন বলিউড কিং শাহরুখকন্যা সুহানা।

তাকে আপাতত দেখা যাচ্ছে ইতালির পর্যটন নগরী ভেনিসে। লন্ডন, বুলগেরিয়ার পর এখন প্রিয় বান্ধবীসহ সুহানা ভেনিসের জলমগ্ন অলিগলি ঘুরে বেড়াচ্ছেন। সুহানার অন্যান্য ছবি ও ভিডিওর মতো ভেনিসে ছুটি কাটানোর নানা মুহূর্ত তার বিভিন্ন ফ্যান পেজে ঘুরে বেড়াচ্ছে।

বলি সূত্রে খবর, খুব শিগগির সুহানা বলিউডে পা রাখবেন। সঞ্জয় লীলা বানশালি, করণ জোহর থেকে শুরু করে বলিউডের বহু পরিচালকই নাকি চাইছেন তার ছবির মাধ্যমেই সুহানা বলিউডে পা রাখুক।

সুহানাও অভিনয়ের ক্ষেত্রে আগ্রহী। তিনি নিয়মিত থিয়েটারে অভিনয় করেন। পাশাপাশি মডেলিংয়ে শখ রয়েছে প্রচুর। সম্প্রতি ভোগ-ইন্ডিয়া ম্যাগাজিনের কভার গার্ল হতে দেখা গেছে তাকে।

অবশ্য বলিউডে সুহানা কবে পা রাখবেন সে বিষয় শাহরুখ খান বলেছিলেন- সুহানা অভিনেত্রী হতে চায়। আমি ওর মধ্যে সেই আগ্রহ দেখেছি। স্টেজে তো ও খুবই ভালো।

আমি ওর স্টেজ পারফরম্যান্স দেখেছি। ও সিনেমার পোকা। এই ইন্ডাস্ট্রিতেই কাজ করতে চায়। কিন্তু আমার কথা হল- আগে পড়াশোনা শেষ করো, তার পর যা খুশি করো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.