শাকিব আমার অভিভাবক: বুবলি

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলি। শাকিব খান চলচ্চিত্রে যুগের পর যুগ পার করলেও বুবলির পথচলা মাত্র বছর তিনেক। সেই অর্থে খুব অল্প দিনেই এই জুটি জনপ্রিয় হয়ে ওঠে দর্শকমহলে।

বুবলির প্রথম ছবি মুক্তি পায় ‘বসগিরি’। এই ছবিতে তিনি নায়ক হিসেবে পেয়েছেন শাকিবকে। প্রথম ছবিতে শাকিবের মতো একজন সুপারস্টারকে পাওয়া তার জন্য একদিকে যেমন সৌভাগ্যের আরেক দিকে চাপের।

এদিকে, রাতারাতি এমন ঈর্ষণীয় সাফল্যের কৃতিত্ব শাকিবকেই দেন বুবলি। তবে সেটা শুধুমাত্র শাকিব খানের তারকা খ্যাতির কারণে নয়, পাশাপাশি শাকিবের কাছ থেকে অভিনয় শিখে নিজেকে প্রস্তুত করেছেন তিনি।

একজন সংবাদ পাঠিকা থেকে মূলধারার নায়িকা বনে যাওয়ার পেছনে শাকিবের শতভাগ অবদান রয়েছে বলে মনে করেন জনপ্রিয় এই নায়িকা। ঈদুল আজহা উপলক্ষে এক টিভি সাক্ষাৎকারে শাকিব খানকে তার ‘অফ স্ক্রিন’ এর অভিবাবক বলে মন্তব্য করেন বুবলি।

পর্দায় শাকিবের সঙ্গে এত দ্রুত মানিয়ে নেওয়া প্রসঙ্গে বুবলি বলেন, ‘প্রথম ছবি থেকেই একজন অভিভাবকের ভূমিকা পালন করছেন শাকিব। যাকে বলে একেবারে চোখে আঙ্গুল দিয়ে শেখানো। তিনি আমার অভিনয়ের দিকনির্দেশক, গুরু। পর্দার বাইরেও আমাদের মধ্যে চমৎকার রসায়ন রয়েছে। যে যা-ই বলুক, আমরা সত্যি অনেক ভালো বন্ধু। তার কাছ থেকে প্রতিনিয়ত অনেক কিছু শিখছি।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.