হাটহাজারীতে ঈদ শুভেচ্ছা বিনিময়ে ব্যারিস্টার সাকিলা ফারজানা

0

সিটি নিউজ ডেস্ক :  বিএনপি চট্টগ্রাম উওর জেলার সদস্য ব্যারিষ্টার সাকিলা ফারজানা বলেছেন, বর্তমান অবৈধ সরকার আবারো ষড়যন্ত্র করে গত ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করার জন্য পাঁয়তারা করছে কিন্তু সেই অবৈধ নির্বাচন এদেশের জনগণ কখনো মেনে নেবে না এবং হতে দেয়া হবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না। তিনি হাটহাজারীর সর্বস্থররের নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করনে ।

ঈদের দিন ও ঈদের পরের দিন ও শুক্রবার হাটহাজারীর বিভিন্ন এলাকা থেকে নেতা কর্মীরা এসে দেখা করেন।তার মধ্যে বায়জীদ বোস্তামী থানা,২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপি ও অংগ সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

শুক্রবার ২৪ আগস্ট তিনি ফরহাদাবাদ,ধলই ইউনিয়নের নেতা কমীদের সাথে দেখা করতে যান।তার সাথে ছিলেন হাটহাজারী বিএনপি, যুবদল ছাএদলের ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন,উইনিয়ন বিএনপির সভিপতি রহমত উল্লাহ মেন্বার,সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,এস এম ফারুক,সৈয়দ ইকবাল, আবদুল বাতেন,মালেক হাজী,মানিক মেন্বার,টিপু মেন্বার,সেরিম উদ্দীন,আজম উদ্দীন,মো: ওসমান,কাজী টিপু,মোহাং জাহেদ,নিজাম উদ্দীন,দেলোয়ার,রিপন নাথ,নিশাদ,ফাহিম,মোহাং এমরান প্রমুখ।

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হয়রানিমূলক মিথ্যা মামলায় কারাগারে বন্দী রেখে আবারো এদেশের রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে চায়। কিন্তু বিএনপি তথা জাতীয়তাবাদী শক্তি বেঁচে থাকতে তা কখনো সফল হতে দেয়া হবে না। তিনি আরো বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে একটি সহায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দেয়ার দাবী জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.