শুভ’র মরণোত্তর চক্ষু দানের সিদ্ধান্ত

0

বিনোদন জগৎ :: মরণোত্তর চক্ষু দান করার সিদ্ধান্ত নিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। এরই মধ্যে কয়েকটি ফাউন্ডেশনের সঙ্গেও কোথা বলেছেন তিনি।

বিষয়টি নিয়ে আরিফিন শুভ নিজের ভেরিফাইড ফেসবুক পাতায় লিখেছেন, অন্ধত্বের মতো হতভাগ্যের আর কিছু হয় না। আপনার-আমার মতো কেউ একটু এগিয়ে আসলে একটা মানুষ পৃথিবী দেখবে। এটা অনেক বড় প্রাপ্তির বিষয়।

মৃত্যুর পর আমাদের শরীরটারই প্রয়োজন নেই। কিন্তু সেটা অন্য একজন মানুষের জীবন বদলে দিতে পারে। এজন্য মৃত্যুর পর আমার চোখ দান করার সিদ্ধান্ত নিয়েছি। যদি আমার দ্বারা একজন মানুষ এ সুন্দর পৃথিবী দেখতে পান তাহলে এটাই সব চেয়ে বড় আনন্দের বিষয়।

চলচ্চিত্রে অভিনয়ের আগে র‌্যাম্প মডেল হিসেবে কাজ শুরু করেন শুভ। এরপর টেলিভিশন নাটকেও তাকে অনেকটা সময় দেখা গেছে। ছোট পর্দায় অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেন। পরে অবশ্য চিত্রনায়ক হিসেবে ক্যারিয়ার শুরু করেন।

উল্লেখ্য, ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ ছবির মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক। এরপর ভালোবাসা জিন্দাবাদ, অগ্নি, তারকাঁটা, কিস্তিমাত, ছুঁয়ে দিলে মন, নিয়তি, প্রেমী ও প্রেমী, ওয়ার্নিং, অস্তিত্ব, ধ্যাততেরিকি, ঢাকা অ্যাটাক, ভালো থেকো, একটি সিনেমার গল্প ছবিগুলোতে দেখা যায় তাকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.