বাশঁখালীর ছনুয়ায় গৃহবধুর লাশ ময়না তদন্তে !

0

বাশঁখালী প্রতিনিধি : বাশঁখালীর ছনুয়ার কাতেবী পাড়ায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে দুসন্তানের জননী এক গৃহ বধুকে পিটিয়ে মারার অভিযোগ পাওয়া গেছে । পুলিশ মঙ্গলবার গভীর রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে বুধবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন ।

নিহত গৃহবধু কমরুনাহারের (২৪)এর ভাই ও শেখেরখীল ইউনিয়নের হাজী আলী মিয়ার পুত্র আবুল কালাম আজাদ জানান ব্গিত ৭ বছর আগে তার বোনের সাথে ছনুয়ার কাতেবী পাড়ার আবদুল মজিদের পুত্র মোহাম্মদ ইলিয়াসের সাথে বিবাহ হয় । বিয়ের পর তাদের ঘরে আরমান (৫)ও আমির হোসেন (২) নামে দুইটা সন্তান রয়েছে । বিবাহের পর থেকে পারিবারিক কারনে নানা সমস্যা হলে ও তা পরে মিমাংসা হয় ।

গতকাল মঙ্গলবার পারিবারিক বিষয় নিয়ে তার বোনকে কয়েকবার মার ধর করে স্বামীসহ অন্যন্য সদস্যরা। গুরুতর জখম করে এতে তার বোনের মৃত্যু হয় ।

রাতে মৃত্যুর খবর পেয়ে বাশঁখালী থানা পুলিশের এস আই মোঃ হানিফ ঘটনাস্থল ছনুয়ায় গিয়ে লাশ থানায় নিয়ে আসেন ।এ ব্যাপারে এস আই মোঃ হানিফ বলেন পারিবারিক বিরোধকে কেন্দ্র করে হয়তো গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে । আমরা লাশ উদ্ধারের সময় গলায় ছাড়া অন্য কোথাও তেমন কোন আঘাতের চি‎হ্ণ দেখেনি ।

এদিকে বুধবার সন্ধ্যায় ময়না তদন্তে শেষে কমরু নাহারের লাশ শেখেরখীল বাপের বাড়ির পাশে কবর স্থানে নামাজে জানাযা শেষে দাফন করা হয় এবং নিহতের ভাই শেখেরখীল ইউনিয়নের হাজী আলী মিয়ার পুত্র আবুল কালাম আজাদ বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ প্রদান করেছে বলে জানা যায় ।

বাশঁখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন বলেন ছনুয়ায় একগৃহ বধুর মৃত্যুর খবর পেয়ে এস আই মোঃ হানিফ ঘটনাস্থলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন । তবে তার মুত্যু নিয়ে কেউ বলছে অভিমান করে আত্মহত্যা করছে আরার কেউ বলছে মেরে ফেলা হয়েছে । ময়না তদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.