বাঁশখালীর হ্যাবিট্যাট কোরিয়ান প্রতিনিধিদল

0

সিটি নিউজ, বাঁশখালীঃঃ বাঁশখালীর শেখেরখীলে স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার (গৃহ) নির্মান কার্যক্রম এলাকা পরিদর্শনে আসেন হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের প্রতিনিধি দল ।

মঙ্গলবার সকালে প্রতিনিধি দলের সদস্যরা শেখেরখীলে পৌছঁলে তাদের ইপসা কর্মকর্তারা ও শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন ও পরিষদের সদস্যরা তাদের ফুল দিয়ে স্বাগত জানান ।

পরে প্রতিনিধি দলের সদস্যরা হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার নির্মান কার্যক্রম ও এলাকা পরিদর্শন করেন ।

এ সময় হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া মিস হেনা, ও বাংলাদেশের সাইমন তুষার হালদার, মো: আশরাফুল আলম, মিয়ান মাইকেল জাহাঙ্গীর, শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, ইপসার প্রজেক্ট কো-অর্ডিনেটর কল্যাণ বড়ুয়া, ইউপি সচিব অরুন ধর জয়, ইপসার কর্মকর্তা মুরশেদুল হক, দিদারুল আলম, আমান উল্লাহ, অভিষেক বড়ুয়া, ও পরিষদের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন ।

প্রতিনিধি দলের সদস্যরা হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার নির্মান কার্যক্রম, দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষন পরিদর্শন ও শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন ।উল্লেখ্য, শেখেরখীলে ইপসা কর্তৃক ৪২টি টি শেল্টার (গৃহ) ও ৮ টি নলকুপ স্থাপনের কার্যক্রম চলমান রয়েছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.