পরিচালক আমজাদ হোসেনের পাশে শেখ হাসিনা

0

সিটি নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা খ্যাতনামা পরিচালক আমজাদ হোসেনের পরিবারের চিকিৎসার জন্য ৪২ লাখ ৩৫ হাজার টাকার চেক হস্তান্তর করেছেন।

রবিবার (২৫ নভেম্বর) রাতে প্রধানমন্ত্রীর কাছ থেকে চেক গ্রহণ করেন আমজাদ হোসেনের ছেলে অভিনেতা-নাট্যনির্মাতা সোহেল আরমান এবং চিত্রপরিচালক এস এ হক অলিক। আমজাদ হোসেনের স্ত্রীর নামে এ চেক প্রদান করা হয়।

চেক গ্রহনের বিষয়টি নিশ্চিত করেছেন আমজাদ হোসেনর বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল।

আমজাদ হোসেনের প্রাথমিক চিকিৎসার জন্য ২০ লাখ টাকার প্রথম চেক এবং এয়ার অ্যাম্বুলেন্সের খরচ বাবদ ২২ লাখ ৩৫ হাজার টাকার দ্বিতীয় চেকটি দেওয়া হয় বলে জানা গেছে।

রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন খ্যাতিমান নির্মাতা আমজাদ হোসেন। গত ১৮ নভেম্বর সকালে নিজ বাসায় ঘুমের মধ্যে তার স্ট্রোক হয়। এরপর তাকে দ্রুত নেওয়া হয় রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে।

উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসার তত্ত্বাবধান করছেন হাসপাতালের নিউরোলজি বিভাগের চিকিৎসক মহিউদ্দিন।

৭৬ বছর বয়সী আমজাদ হোসেন একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে পরিচিত। দীর্ঘ বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি ‘ভাত দে’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সুন্দরী’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’র মতো অসংখ্য কালজয়ী চলচ্চিত্র নির্মাণ করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.