উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিচ্ছেন

0

নিজস্ব প্রতিবেদকঃ মিষ্টিমুখ করে আওয়ামী লীগের চট্টগ্রামের চার প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। চট্টগ্রাম পরীর পাহাড়স্থ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেন। আওয়ামী লীগ ছাড়াও বিএনপি, জাতীয় পার্টি ও অন্যান্য দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চট্টগ্রাম আওয়ামী লীগের প্রার্থীরা চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরীর বাস ভবন থেকে জেলা রিটার্নিং অফিসার ও চট্টপ্রাম জেলা প্রশাসকের কার্যালয় অভিমুখে যাত্রা শুরু করেন । তার আগে সকল প্রার্থীদের মিষ্টিমুখ করান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দীন।
মেয়র একে একে মিষ্টি তুলে দেন আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মঈন উদ্দিন খান বাদল, ডা. আফছারুল আমিন, এমএ লতিফ, দিদারুল আলম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের মুখে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের আজ শেষ দিন হিসেবে জেলা রিটার্নিং অফিসার ও চট্টপ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। সকল দলের নেতা কর্মীরা তাদের পছন্দের প্রার্থীদের সাথে উপস্থিত হয়েছেন। কিন্তু নির্বাচন কমিশনের বিধি নিষেধের কারনে কেউ কোন মিছিল করতে পারছেন না। ৫ জনের বেশী কেউ রিটার্নিং অফিসে প্রবেশ করতে পারছেন না।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রিটার্ণিং অফিসারের কার্যালয়ের বাইরে অনেক প্রার্থী মনোনয়নপত্র নিয়ে জমা দেওয়ার অপেক্ষায় রয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.