সন্দ্বীপে যুবদল নেতার হাত-পা কর্তনের অভিযোগ

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম-৩ আসনে সন্দ্বীপের হারামিয়া ইউনিয়নে আজ শনিবার দুপুর ২টায় ধানের শীষের প্রার্থী মো. কামালা পাশার ব্যানার লাগানোর সময় দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় যুবলীগ ও ছাত্রলীগ সন্ত্রাসীরা।

সন্দ্বীপে সন্ত্রাসীরা যুবদল নেতা বেলাল উদ্দিনের হা-পা কেটে দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে । গুরুতর আহত বেলালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। এদিকে সন্দ্বীপের রহমতপুর ইউনিয়নে বিএনপি নেতা মাহফুজুর রহমানের ওপর হামলা চালায় আওয়ামী সন্ত্রাসীরা। এসময় মাহফুজুর রহমান ও তার ছেলে মাহবুবুর রহমানকে ব্যাপক মারধর করা হয়।

আজ শনিবার (১৫ ডিসম্বর) বেলা ২ টার সময় ধানের শীষের প্রার্থী মো. কামালা পাশার ব্যানার লাগানোর সময় দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় সন্ত্রাসীরা। বিএনপির নেতারা অভিযোগ করেছেন ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা এ হামলা করেছে।

এছাড়া সন্দ্বীপের বিভিন্ন এলাকায় আজ শনিবার বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৫ জন নেতাকর্মী বাসায় পুলিশ হামলা চালিয়ে পরিবারের সদস্যদের লাঞ্ছিত ও বাসা-বাড়ী ভাঙচুর করে। উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. আজিজ, রহমতপুর ইউনিয়ন বিএনিপর নেতা আব্দুর রহিম মেম্বার, আমানুল্লাহ ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফিরোজ খান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাহাদুর, বিএনপি নেতা আলগমগীর মেম্বার, গাছুয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন, মগধরা ইউনিয়ন বিএনপি নেতা মো. শামসুদ্দিন, সন্তোষপুর ইউনিয়ন বিএনপি নেতা আশরাফুদ্দিন জনি, হারামিয়া ইউনিয়ন বিএনপি নেতা মো. বেলাল উদ্দিন, মুছাপুর ইউনিয়নের ছাত্রদল নেতা মো. গোফরান উদ্দিনের বাসায় পুলিশ এ ন্যাক্কারজনক হামলা চালায়।

এদিকে সন্ধ্যা ৭টায় হারামিয়া ইউনিয়নে ধানের শীষের প্রার্থী মো. কামালা পাশার ব্যানার লাগানোর সময় দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.