চাঁদপুরে একই বাড়ীর ৪ জনের লাশ

0

কারেন্ট টাইমসঃ চাঁদপুরে একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দারা ভোরে দেখতে পান বাড়ির পুকুরে ভাসছে নারীর লাশ, বাড়ির বিছানায় ওই নারীর দুই শিশুর লাশ আর বাড়ির আড়ায় ঝুলছে ওই নারীর স্বামীর লাশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, নিজের স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেছেন পরিবারটির কর্তা।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) ভোরে সদর উপজেলার রামপুর ইউনিয়নের দেবপুর এলাকার একটি বাড়ি থেকে ওই চারজনের লাশ উদ্ধার করা হয়। নিহত চারজন হলেন মাইনুদ্দিন সরদার (৩০), তাঁর স্ত্রী ফাতেমা বেগম (২৪) এবং ওই দম্পতির দুই শিশু মিথিলা (৫) ও সিয়াম (২)।

জানা যায়, মাইনুদ্দিন সরদারের সঙ্গে সাত বছর আগে ফাতেমা বেগমের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে তাঁদের মধ্যে কলহ শুরু হয়। এরই জের ধরে এই ঘটনা ঘটেছে বলে দাবি ফাতেমার পরিবারের।

লাশ উদ্ধারের খবর পেয়ে মাইনুদ্দিনের বাড়ির সামনে ভিড়
 লাশ উদ্ধারের খবর পেয়ে মাইনুদ্দিনের বাড়ির সামনে ভিড়

রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন জানান, নিহত মাইনুদ্দিনের সরদারের ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায় গত দুই দিন আগে মাইনুদ্দিন স্ত্রীকে বাবার বাড়ি থেকে নিজ বাড়ি নিয়ে আসেন। আজ ভোর রাত ৫টায় প্রথমে স্ত্রী ফাতেমা বেগকে হত্যা করে পুকুরে ফেলে দেন। পরে মেয়ে মিথিলা ও ছেলে সিয়ামকে হত্যা করে ঘরের বিছানায় ফেলে রাখে। পরে মাইনুদ্দিন সরদার নিজে ঘরের আড়ার সঙ্গে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। এই চাঞ্চল্যকর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানিয়েছেন, খবরটি পাওয়ার পরই ঘটনাস্থলে যায় পুলিশ। লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। কেন স্ত্রী সন্তানদের হত্যা করে নিজেও আত্মহত্যা করলেন তা তদন্ত করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.