সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করবেন নাঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন, সেনাবাহিনী কোন দলের বা কোন পক্ষের নয়, তাদের বিতর্কিত করার চেষ্টা করবেন না। তারা রাষ্ট্রীয় সম্পদ, সেনাবাহিনী মাঠে নেমেছে এ জন্য তিনি তাদের সাধুবাদ জানান। সেনাবাহিনীকে নিয়ে উল্লোসিত হওয়ার কিছু নেই।

আজ সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে ফেনীর দাগনভূঁঞা আতাতুর্ক সরকারি মডেল হাই স্কুল মাঠে ফেনী-৩ আসনের মহাজোটের প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

তিনি বলেন, আপনারা নির্বাচন কমিশন ও বিচার বিভাগকে বিতর্কিত করেছেন। এখন সেনবাহিনীকে নিয়ে অপচেষ্টা চালাচ্ছেন। তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, তারা কথা বলে বেশি, কাজ করে কম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ ও নয় কোটি মোবাইল দিয়েছে। আগামীতে ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে।

এ সময় মহাজোটের প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলা উদ্দিন আহাহেদ চৌধুরী নাছিম, ফেনী-২ আসনের মহাজোট প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, নিজাম উদ্দিন চৌধুরী, আকরাম হোসেন হুমায়ুন, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.