মাঠ ছেড়ে যাবেন না কর্ণেল অলি

0

সিটি নিউজ,চন্দনাইশ : এলডিপি’র প্রতিষ্ঠাতা সভাপতি, ২০ দলীয় জোটের ছাতা প্রতীকের প্রার্থী কর্ণেল অলি একান্ত আলাপচারিতায় বলেছেন, দেশে নির্বাচনের পরিবেশ নেই। তবুও তিনি এলাকায় থাকবেন, নির্বাচনের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছেন। শেষ না দেখে এবং ভোটারদেরকে ছেড়ে নির্বাচনী মাঠ ছাড়বেন না। গতকাল ২৬ ডিসেম্বর রাতে নিজ বাড়িতে বসে আমাদের প্রতিনিধি মো. দেলোয়ার হোসেনের সাথে উল্লেখিত কথাগুলো বলেছেন।

কর্ণেল অলি বলেন, চট্টগ্রাম-১৪ নির্বাচনী এলাকার শতকরা প্রায় ৮০ ভাগ মানুষ আমাকে সমর্থন করে। সেটা জেনেও একতরফাভাবে ন্যায়নীতি বিসর্জন দিয়ে এলডিপি ও ২০ দলীয় ঐক্যজোটের নেতা-কর্মী এবং সাধারণ মানুষকে মিথ্যা মামলায় গ্রেফতার করে যাচ্ছে। ঘরে ঘরে গিয়ে হুমকি দেয়া হচ্ছে। অনেক নেতা-কর্মী ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছে। আমার বড় ছেলেকেও হত্যার চেষ্টা করা হয়েছে। অবৈধ অস্ত্রধারীরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে। আইনশৃঙ্খলার চরম অবনতি ঘটেছে। কারও বিরুদ্ধে আমার প্রতিহিংসা নাই। হয়ত প্রধানমন্ত্রী চট্টগ্রাম-১৪ এলাকা সম্পর্কে সম্পূর্ণভাবে অবহিত নন। আমাদের সকলের জানা উচিত, সব কিছুর শেষ আছে। শেষ না দেখে এবং আপনাদেরকে ছেড়ে কখনো মাঠ ছেড়ে যাব না।

আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ, এত কষ্ট নির্যাতনের পরেও আপনারা মাঠে আছেন, ৩০ তারিখের জন্য প্রস্তুত ও অপেক্ষায় আছেন। আপনাদের দোয়ায় আমি মুক্তিযুদ্ধের একজন নায়ক। দেশে-বিদেশে আল্লাহ আমাকে অনেক সম্মান দান করেছেন। আমার অন্তর সদা-সর্বদা আপনাদের সাথে আছে থাকবে। আমার অনুরোধ যতই নির্যাতন নিপীড়ন হোক না কেন, আইন ভঙ্গ করবেন না। একে অপরের প্রতি শ্রদ্ধাশীল করতে হবে। সত্যকে ধারণ করতে হবে, মনুষ্যত্বের বিকাশ ঘটাতে হবে।

অন্যথায় সমাজ বসবাসের অনুপযোগী হবে। একজন গ্রেপ্তার হলে পরবর্তী নেতা দায়িত্ব গ্রহণ করবেন। ২৯ তারিখ রাত্রি থেকে নিজ নিজ ভোট কেন্দ্রে অবস্থান নিন, মাঠ ছাড়বেন না। ভয়কে জয় করুন। আল্লাহকে ভয় করুন। অস্ত্র নিয়ে কখনো রাজনীতিতে শান্তি আসে না, রাজনীতি হয় না। অস্ত্র দিয়ে কখনো রাজনীতি হয় না, সমাজে শান্তি প্রতিষ্ঠা হয় না। আমাদের সকলের উচিত, ন্যায় নীতির পথে থাকা। ৩০ তারিখ দলবদ্ধভাবে মা-বোনদের সাথে নিয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হোন।

আপনার ভোটের অধিকার প্রয়োগ করুন। ভোট ডাকাতদের এবং অস্ত্রবাজদের প্রতিহত করুন। দেশ ও যুব সমাজকে পথ দেখান। জাতি ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে জনগণের প্রতি যে দায়িত্ব আছে, তা আমাদেরকে শান্তিপূর্ণ পন্থা অবলম্বন করে এগিয়ে যেতে হবে। আল্লাহ নিশ্চয় আমাদের সাহায্য করবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.