সিএমপির সিসি ক্যামেরা মনিটরিং সেল উদ্বোধন

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিসি ক্যামেরা মনিটরিং সেলের কাজ উদ্বোধন করা হয়েছে। মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ৪০টি পয়েন্টে স্থাপিত করা হয়েছে ১৪৭টি সিসি ক্যামেরা মনিটরিং সেল।

আজ বৃহস্পতিবার (২৭ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইন্সে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে পুলিশ কমিশনার মহোদয় বলেন, মনিটরিং রুম থেকে সিসি ক্যামেরাগুলো নিয়মিত পর্যবেক্ষণের মাধ্যমে মহানগরীর আইন-শৃঙ্খলা রক্ষা এবং যেকোন অপরাধ সংগঠিত হলে তা দ্রুত সনাক্ত ও অপরাধীকে গ্রেফতার করা যাবে। যানজট নিরসনেও উক্ত সিসি ক্যামেরা অগ্রণী ভূমিকা পালন করবে তিনি বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানের শুরুতে পুলিশ কমিশনারকে স্বাগত জানান উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জনাব হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (পিওএম-বন্দর) জনাব হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ মিজানুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব এসএম মেহেদী হাসান, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব মোঃ হামিদুল আলম, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোঃ ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) জনাব মোঃ মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) জনাব এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব ফাতিহা ইয়াছমিন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জনাব মোঃ তারেক আহম্মেদ, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পিআর এন্ড আইসিটি) জনাব মির্জা সায়েম মাহমুদ, পিপিএম সহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.