স্ত্রীর জারি জুরি ফাঁস করে নিজেই আত্মহত্যা করলেন ডা.আকাশ

0

কারেন্ট টাইমসঃ স্ত্রীর পরপুরুষে আষক্ত, বেলাল্লাপনা, এ নিয়ে দাম্পত্য কলহের জেরে চট্টগ্রাম মহানগরীতে এক তরুণ চিকিৎসক আত্মহত্যা করেছেন।

আজ বৃহস্পতিবার (৩১ জানুয়ারী) ভোর ৫টার দিকে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় ইন্স্যূলিন পূশ করে এই তিনি আত্মহত্যা করেন বলে পুলিশ জানায়। নিহত মোস্তফা মোরশেদ আকাশ (৩৩) জেলার চন্দনাইশ উপজেলার বড়কল, বাংলাবাজার এলাকার মৃত আব্দুর সবুরের পুত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্নকারী ডাঃ মোস্তফা মোরশেদ আকাশ চট্টগ্রামের তরুন ডাক্তারদের জনপ্রিয় কোচিং সেন্টার ‘থ্রি ডক্টরস’-এর সাথে সম্পৃক্ত ছিলেন বলে জানা গেছে। চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বশর বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুর আগে ফেসবুকে যা লিখেলেন
মৃত্যুর আগে ফেসবুকে যা লিখেছেন ডা,. আকাশ

পারিবারিক সুত্রে জানা গেছে, আত্মহত্যার আগে ভোর ৪টা ৫২ মিনিটে স্ত্রীর সাথে একটি ছবি ফেসবুকে শেয়ার করে ‘ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকাদের নিয়ে’ এই এক লাইনের সর্বশেষ স্ট্যাটাস দেন। ৪টা ২৬ মিনিটে স্ত্রীর আরো কিছু ঘনিষ্ট্য মুহুর্তের ছবি শেয়ার করে এবং স্ত্রীর অন্য পুরুষের সাথে সম্পর্কের কথা উল্লেখ করে নিজে আত্মহত্যা করার ঘোষনা দেন ডা. আকাশ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন জানান, সকাল ৬টা ২০ মিনিটে ডাক্তার মোস্তফা মোরশেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি স্ত্রীর উপর অভিমান করে তিনি ইন্স্যূলিনের সাহায্যে আত্মহত্যা করেছেন। লাশ মর্গে রাখা হয়েছে।

জানা যায়, একজন জনপ্রিয় শিক্ষক হিসেবে মেডিকেল শিক্ষার্থীদের কাছে তার খ্যাতি রয়েছে। তার ফেসবুকে দেয়া সর্বশেষ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.