সীতাকুণ্ডে লরির ধাক্কায় বাইক আরোহী নিহত

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে লরির ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন আহত হয়।তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৩ টার সময় উপজেলার জোরআমতল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম দিলিপ দত্ত (৪০)। সে গোপালগঞ্জের কোটালিপাড়ার দিঘলিয়া গ্রামের বকুল দত্তের পুত্র। আহত যুবক বেলাল (৪০) তার বাড়ি শীতলপুরের বগুলাবাজার।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মোটর সাইকেলযোগে যাওয়ার সময় ঢাকামূখী একটি লরি তাদের ধাক্কা দিলে দুইজনই ছিটকে পড়ে রাস্তায়, এসময় অপর আরেকটি ট্রাক দিলিপ দত্তকে চাপা দিলে ঘটনাস্থলে সে নিহত হয়। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানা ও কুমিরা হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

জানা যায়, নিহত দিলিপ ও আহত বেলাল দুইজন ব্যাবসায়ীক পার্টনার। তারা শিপ ইয়ার্ডে স্ক্রাপের ব্যবসার সাথে জড়িত। তারা একটি শিপ ইয়ার্ডে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি গোপালগঞ্জ হলেও তিনি চট্টগ্রাম শহরে বসবাস করতেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মাহবুবুর রহমান বলেন, মোটর সাইকেল আরোহীকে একটি লরি পেছন থেকে ধাক্কা দেয় অপর আরেকটি ট্রাক চাপা দিলে একজন নিহত হয় অপর একজন আহত হয়। আহতকে হাসপাতালে প্রেরণ করি। নিহতের লাশ ফাঁড়িতে নিয়ে যায়। ঘাতক লরি আটক করা যায়নি। দূূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.