আলিয়া ভাট কি অন্ত:সত্ত্বা !

0

বিনোদন ডেস্কঃ বিয়ের আগেই বাচ্চার নাম রাখলেন আলিয়া! তাইলে আলিয়া ভাট কি অন্ত:সত্ত্বা!! বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। শোনা যাচ্ছে, এরইমধ্যে ফ্যামিলি প্ল্যানিং শুরু করেছেন তারা। আলিয়া তার মেয়ের নামও ঠিক করে ফেলেছেন। শুনে হয়তো অনেকেই অবাক হচ্ছেন।সবাই হয়তো ভাবছেন আলিয়া কি তাহলে অন্তঃসত্বা!!  অবাক হওয়ারই কথা।আসলে তা নয়।

সম্প্রতি একটি নাচের রিয়েলিটি শোতে এক প্রতিযোগী ভুল করে আলিয়ার নাম ‘আলমা’ বলে ফেলেন। সে সময় আলিয়া ভাট ও তার ‘গাল্লি বয়’ সহ-অভিনেতা রণবীর সিং তাঁদের ছবির প্রচারণার জন্য উপস্থিত হয়েছিলেন ওই শোতে। ২৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘আলমা খুবই সুন্দর নাম। আমার মেয়ের নাম রাখব আলমা।’

এদিকে কিছুদিন আগে প্রেমিক রনবীরের পরিবার নিয়ে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন আলিয়া। রণবীরের বাবা মাকে নিয়ে সংবাদমাধ্যমের কাছে আলিয়া জানান, রনবীরের মা নীতু কাপুরের সঙ্গে তার সম্পর্ক বন্ধুর মতো।

আলিয়া বলেন, নীতুজি খুবই ভাল মানুষ। আমি উনাকে আমার বন্ধু ভাবি। উনি সব সময় খুব ঠান্ডা মেজাজে থাকেন। জীবন নিয়েও তিনি খুব ইতিবাচক। রণবীরও ওর মায়ের থেকে এই স্বভাব পেয়েছে।

ঋষি কাপুকে নিয়ে আলিয়া বলেন, ঋষিজি সবার থেকে আলাদা। উনি ব্যতিক্রমী। উনার সঙ্গে সময় কাটালে খুব আনন্দ পাওয়া যায়, কারণ উনি ব্যতিক্রমী।

প্রেমিক রনবীরের প্রশংসায়ও পঞ্চমুখ আলিয়া। আলিয়া বলেন, রনবীরের মতো ভালো অভিনেতা কম দেখেছি। রণবীরের চোখের মধ্যেই সততা রয়েছে।

এদিকে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসবে আলিয়ার নতুন ছবি জোয়া আখতার পরিচালিত ‘গলি বয়’। এতে তাকে দেখা যাবে রণবীর সিংয়ের বিপরীতে।

এদিকে ১৯ এপ্রিল মুক্তি পাবে আলিয়ার ‘কলঙ্ক’। করণ জোহরের প্রযোজনায় এতে আরো আছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, কুনাল খেমু। এটি পরিচালনা করেছেন অভিষেক বর্মণ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.