পিজি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন রাঙ্গুনিয়ার আইয়ুব

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ব্যবসায়ী মো. আইয়ুব আলী (৩০) মৃত্যুর সঙ্গে পাঞ্জা নড়ছেন ঢাকার পঙ্গু হাসপাতালে।

রবিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ফুলবাগিছা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা ব্যবসায়ী আইয়ুব আলীকে অতর্কিতভাবে ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এতে তিনি মাথায়, হাতে এবং শরীরের বিভিন্ন আঘাত পান। ঘটনার পর স্থানীয় লোকজন আইয়ুব আলীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এতে আইয়ুব আলীর শারীরিক অবস্থার অবনতি ও প্রচন্ড রক্তক্ষরণ হওয়া তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

আইয়ুব আলী দক্ষিণ রাজানগর বশির মোহাম্মদ পাড়ার আলহাজ্ব ফয়েজ আহমেদের ছেলে। এ ঘটনায় আহতের বড় ভাই প্রবাসী মো. ইউসুফ বাদি হয়ে পাঁচজনকে আসামী করে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেন। আসামীরা হলো- সেকান্দর, এসকান্দর, সুলতান আহমেদ, জাহেদা বেগম ও মনোয়ারা। এরমধ্যে জাহেদা বেগম ও সুলতান আহমেদকে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার বাদি মো. ইউসুফ অভিযোগ করেছেন, হামলাকারী এসকান্দর ও সেকান্দর এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। তারা বিভিন্ন সময়ে এলাকায় অস্ত্র-শস্ত্র নিয়ে মহড়া দেয়। তাদের বিরুদ্ধে নানা অভিযোগে থানায় মামলা রয়েছে। তাদের অত্যাচারে এলাকাবাসী অতীষ্ট।

মামলার তদন্ত কর্মকর্তা ও রাঙ্গুনিয়া থানার এসআই সুমন জানান, ‘ব্যবসায়ী আইয়ুব আলীর উপর হামলার ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। দায়েরকৃত মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে চেষ্টা চলছে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.