ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একজন প্রকৃত দেশপ্রেমিক। ছাত্র রাজনীতিতে পরীক্ষিত একজন মেধাবী হিসেবে গড়ে উঠে জাতীয় রাজনীতিতে তিনি রাজনীতির গুনগত পরিবর্তন আনতে সদা কাজ করে যাচ্ছেন। সক্রিয় মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী এই নেতা একজন পরিপূর্ণ রাজনীতিক ও দেশপ্রেমিক হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নেওয়ায় দল শক্তিশালী হয়েছে। তার অসুস্থতা লাখো লাখো মুজিব প্রেমিককে উৎকণ্ঠায় ফেলে দিয়েছে। সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করে তিনি প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে ওবায়দুল কাদেরের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত হওয়ায় আশু রোগমুক্তি হয়ে দল পরিচালনায় পূর্বের ভূমিকা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান তার বক্তব্যে বলেন ওবায়দুল কাদেরের গৌরবজনক অতীত রয়েছে। তার লাখো লাখো অনুসারীদের আকাঙ্খা পূরণে তিনি অবশ্যই সুস্থ হয়ে ফিরে আসবেন। এমন একজন পরিশ্রমী নেতার সাথে লাখো লাখো মুজিব ভক্তদের দোয়া আছে।

আজ সোমবার (৪ মার্চ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ বক্তব্যকালে একথা বলেন।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু সাইদ, সাবেক এমপি চেমন আরা তৈয়ব, সাংগঠনিক সম্পাদক এড: জহির উদ্দিন, দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল কাদের সুজন, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, উপ দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য চেয়ারম্যান নাছির আহমদ, চেয়ারম্যান মোহাম্মদ মুছা, ছিদ্দিক আহমদ বি.কম, মোস্তাক আহমদ আঙ্গুর, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, মাহবুবুর রহমান সিবলী, আওয়ামী লীগ নেতা এ কে এম নাজিম উদ্দিন, মাহফুজুর রহমান মেরু, শফিউল আজম শেফু, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী খালেদা আক্তার চৌধুরী, সঞ্চিতা বড়ুয়া, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ মুহিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক আবু বকর জীবন, সাহাব উদ্দিন প্রমুখ।

দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ফজলুল কাদের।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.