স্বপ্নযাত্রীর নতুন কমিটিতে কামাল সভাপতি-জাহেদ সম্পাদক

0

নিজস্ব সংবাদদাতা,চট্টগ্রাম : জয় বাংলা ইয়ুথ এওয়ার্ডপ্রাপ্ত মানবতাবাদী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৩য় এজিএম রাঙামাটির পৌরসভা হলরুমে আহবায়ক লায়ন চৌধুরী আনোয়ারুল আজিমের সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে কামাল উদ্দীনকে সভাপতি ও জাহেদুল আলম মুন্নাকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সংগঠনের লক্ষ উদ্যেশ্য, বিগত বছরের কার্যাবলী, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা এবং বিগত বছরের বার্ষিক আয়-ব্যায়ের হিসাব বিবরণী উপস্থাপন করা হয়। একই সাথে বিগত বছরের কার্যক্রমের উপর ভিত্তি করে ১৪ জন স্বে”ছাসেবককে সদস্যপদ প্রদান করা হয়। নব নির্বাচিত কমিটি ও সদস্যগণ স্বাধীনতার মাসে বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয় ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফরিদ, সহ-সভাপতি যথাক্রমে ছলিম আল আনোয়ার, সাঈদ সেলিম, কাজী ঈমন, আবদুল কাদের বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক রিদুয়ান হৃদয়, সাংগঠনিক সম্পাদক মো. জামশেদ, সহ -সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ রফিল, অর্থ সম্পাদক নাইম হোসাইন, সহ-অর্থ সম্পাদক মেহেদী হাসান, প্রচার প্রকাশনা সম্পাদক মিছবাহ উদ্দীন রিয়াদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মামুন, দপ্তর সম্পাদক জীবন মাহমুদ, সহ দপ্তর সম্পাদক মো. হানিফ, ফুডব্যাংক বিষয়ক সম্পাদক মো. ওমর, দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক আজিজ খান, সচেতনতা বিষয়ক সম্পাদক মো. হেফাজ, আইসিটি বিষয়ক সম্পাদক আহমেদ ইসতিয়াক আজাদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রমজান আলী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা আয়েশা রেশমী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. ইকবাল, ব্লাড ও চিকিংসা বিষয়ক সম্পাদক মো. রাশেদ, যোগাযোগ ও সম্পর্ক বিষয়ক সম্পাদক আবিদ বিন হারুন, ধর্ম বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ রিয়াদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আলাউদ্দীন। কার্যকরী সদস্যরা হলেন, মো. জহির, জাদুরাজ নাইম, শাহেদ কামাল, মো. কায়ছার, মো. শিহাব, আবু বক্কর, মো. শওকত, বাবলী আকতার, মো. ইব্রাহীম, শ্রীধাম মল্লিক রাতুল, মঈন উদ্দীন জনি, মো. রোমেল, রুবেল মাহমুদ, ওসমান আবেদী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.