সিআইইউতে এসসিআইটিপি’র প্রফেশনাল ওয়েব অ্যাপ্লিকেশন ট্রেনিং

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রামের আইটি প্রফেশনালদের একমাত্র সংগঠন সোসাইটি অব চিটাগাং আইটি প্রফেশনালস (এসসিআইটিপি)’র উদ্যোগে বেসরকারি বিশ্ববিদ্যালয় চিটাগাং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ)তে গতকাল (৭মার্চ) থেকে ৩মাস ব্যাপী প্রফেশনাল ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট ট্রেনিং শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এর অপেক্ষাকৃত জ্যেষ্ঠ শিক্ষার্থীগণ এই ট্রেনিং পাচ্ছেন।

এসসিআইটিপি’র সভাপতি ও পিএইচপি ফ্যামেলির হেড অব আইটি মোহাম্মদ আবদুল্লাহ ফরিদ উক্ত ট্রেনিং অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান আতিকুর রহমান, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনেকশন বিভাগের প্রধান ড. আসিফ ইকবাল, এসসিআইটিপি’র এক্সিকিউটিভ কমিটি সদস্য ও সুরুচী গ্রুপের হেড অব আইটি মো: আবদুল বাসেত, কমিটি সদস্য শাহরিয়ার রশীদ।

এ ট্রেনিং এর আওতায় শিক্ষার্থীরা কিভাবে প্রফেশনাল অ্যাপ্লিকেশন ডেভেলপ করবে তার কলাকৌশল শিখে নিতে পারবে। এতে শিক্ষাজীবন শেষ হওয়ার আগেই প্রফেশনাল জীবনের দিকে একধাপ এগিয়ে যাবেন তারা। এসসিআইটিপি’র ২জন প্রফেশনাল এর অধীনে এই ট্রেনিং পরিচালিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.