প্রধানমন্ত্রী শোভনকে ধন্যবাদ দিলেন

0

সিটি নিউজ ডেস্কঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে ধন্যবাদ জানিয়েছেন।  ডাকসু নির্বাচনে হেরে যাওয়ার পর নির্বাচিত ভিপি নুরুল হক নুরকে অভিনন্দন জানানো এবং নেতৃত্বের মাধ্যমে ক্যাম্পাসের পরিস্থিতি নিয়ন্ত্রণ ও উত্তেজনা প্রশমনে যথাযথ ভূমিকা রাখার জন্য শোভনকে এ ধন্যবাদ জানান।

আজ শনিবার (১৬ মার্চ) বিকেলে গণভবনে ডাকসু নেতারা সাক্ষাৎ করতে গেলে বক্তব্যকালে এ ধন্যবাদ জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, শোভন একজন আওয়ামী পরিবারের সন্তান। ওর দাদা ছিলেন বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধ সংগঠক ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি। ওর বাবাও ছিলেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি।

তিনি বলেন, আমি শোভনকে বলেছি যে জিতেছে তাকে অভিনন্দন জানাও। ফলাফল মেনে নাও। ও তাই করেছে। এ জন্য আমি শোভনকে ধন্যবাদ জানাই।

শেখ হাসিনা বলেন, ও যেভাবে নেতৃত্ব দিয়ে পরিস্থিতি শান্ত করেছে তাতে ওর রাজনৈতিক নেতৃত্বই ফুটে উঠেছে। একেই বলে যোগ্য নেতৃত্ব।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর আমন্ত্রণে আজ দুপুর ২টার দিকে গণভবনে যান ডাকসু ও হল সংসদের নির্বাচিতরা। বিশ্ববিদ্যালয়ের ১১টি বাসে তারা গণভবনে পৌছান। সবার শেষে বেলা ৩টার দিকে একটি প্রাইভেটকারে গণভবনে পৌঁছান ডাকসু ভিপি নুরুল হক নুর। ওই গাড়িতে ডাকসুর সমাজসেবা সম্পাদক আকতার হোসেনও ছিলেন। এর আগে, ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন ও আগের কমিটির নেতারা গণভবনে পৌছান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.