নগরীতে স্বর্ণসহ ৩ নারী ছিনতাইকারী গ্রেফতার

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম নগরীতে যাত্রীবাহী টমটম গাড়ীতে কৌশলে যাত্রীদের স্বর্ণালংকার টাকা ও মূল্যবার জিনিষপত্র হাতিয়ে নিচ্ছে এক নারী ছিনতাইকারীচক্র। এরা ভদ্রবেশী যাত্রী হিসেবে বিভিন্ন গাড়ীতে উঠে সুযোগ বুঝে পকেট কাটে। এধরনের ৩ নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

আজ সোমবার (১৮ মার্চ) সকালে নগরীর রহমতগঞ্জ কে বি আব্দুস সাত্তার রোড থেকে এ তিন ছিনতাইকারীকে পুলিশ প্রেথতার করে।

জানা গেছে, আজ সোমবার বেলা ১২টার দিকে চকবাজার প্রশান্তি অরিজম স্কুলে ছাত্রী মাহজুবাকে স্কুল থেকে আনতে তার দাদী আন্দরকিল্লায় ব্যাটারী চালিত টমটম গাড়ীতে উঠে। ছদ্মবেশী ছিনতাইকারী নারীদল কায়দা করে তার দু’পাশে বসে। একজন ছিনতাইকারী সিট খালী না থাকায় ৩জনের সামনে দাড়িয়ে থাকে।

গাড়ীটি রহমতগঞ্জ রহমানিয়া হোটেলের সামনে পৌঁছলে তার দু’পাশের দু’যাত্রী চেপে ধরে।দাড়িয়ে থাকা অপর সদস্য তার গলার চেইনটি টান মেরে নিয়ে নেয়। তার শোর চিৎকারে চালক গাড়ীটি থামালে ঘটনা শুনে তাদেরকে আটকিয়ে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাদের গ্রেফতার করে এবং স্বর্ণের চেইন উদ্ধার করে। চেইনের ওজন সাড়ে ১০ আনা।

এ ব্যাপারে কোতোয়ালী থানায় ৩ জনকে আসামী করে ধারায় মামলা করা হয়। মামলা নং ১৯। তাদের বিরুদ্ধে রাউজান থানায়ও মামলা রয়েছে।

আসামী হলো রুবিনা (২৫), স্বামী-মঈনউদ্দিন মিয়া, পিতা-আবু তাহের, মাতা-সেলিনা, খাইরুন (২২), স্বামী-হানিফ, পিতা-শুক্কুর আলী প্রকাশ মাখন, মাতা-পারভীন প্রকাশ পুতুলা বেগম, হাফিজা আক্তার (১৯), স্বামী-জুয়েল, পিতা-মাহফুজ মিয়া, মাতা-মিসরন খাতুন, সর্বসাং-ধরমন্ডল, আগলা বাড়ী, ৮নং ওয়ার্ড, ১৩নং ইউপি, ডাকঘর-চকবাজার, থানা-নাছিরনগর, জেলা-ব্রাহ্মণবাড়ীয়া।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.