বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু ২১ মার্চ

0

সিটি নিউজ ডেস্ক : আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসের মাটিতে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯ মাঠে গড়াবে। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা দুই দল মুখোমুখি হবে। মাসব্যাপী চলবে এই চার-ছক্কার লড়াই। বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হবে আসছে ২১ মার্চ (বৃহস্পতিবার) থেকে। সিডব্লিউসি১৯ ওয়েবসাইট থেকে এ টিকিট কেনা যাবে।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) জানিয়েছে, টিকেটের চাহিদা ব্যাপক। বিশ্বকাপের সব ভেন্যু মিলে আসন সংখ্যা ৮ লাখ। এর বিপরীতে ইতিমধ্যে আবেদন জমা পড়েছে ৩০ লাখ।

বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ হলো ভারত-পাকিস্তান। ১৬ জুন ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে হওয়ার কথা পাক-ভারত ম্যাচ। যেখানে আসন সংখ্যা মাত্র ২৫ হাজার। আর এই ম্যাচের জন্য আবেদন জমা পড়েছে ৪ লাখ।

আইসিসি বিশ্বকাপ টুর্নামেন্ট পরিচালক স্টিভ এলওর্থি জানান, পাক-ভারত ম্যাচের টিকেটের চাহিদা ব্যাপক। অপর দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড-অস্ট্রেলিয়া, এমনকি ফাইনালের চেয়েও বেশি। স্বাভাবিকভাবেই অসংখ্য ক্রিকেটপ্রেমী হতাশ হবেন।

এবারের ক্রিকেটের সর্বোচ্চ আসরে ১০টি দেশ অংশগ্রহণ করবে।বিশ্বকাপে অংশগ্রহনকারি দলগুলো হলো ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ।আর এবারের আসরটি হলো বিশ্বকাপের দ্বাদশ আসর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.