সরকারের সাফল্য তৃণমূল পর্যায়ে পৌঁছে দিনঃ মেয়র

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের অর্থনৈতিক মুক্তি ও ভাগ্যের পরিবর্তনের জন্য আমৃত্য সংগ্রাম করে গেছেন। দেশ স্বাধীন হওয়ার পর তিনিই প্রথম পাটকলগুলোকে জাতীয়করণ করেছিলেন। তাঁত শিল্পকে সম্প্রসারিত করার জন্য। মেয়র বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা প্রতিষ্ঠার জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশ বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত।

তিনি আওয়ামলীগ সরকারের এই অর্জনকে তৃনমূল পর্যায়ে জনগণের কাছে পৌছে দেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। মেয়র বলেন রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। তিনি বঙ্গবন্ধুর নীতি নৈতিকতা ও আদর্শকে ধারন করে সংগঠনকে তৃণমুল পর্যায় থেকে মহানগর পর্যন্ত শক্তিশালী করার আহবান জানান।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে চট্টগ্রাম মহানগর তাঁতী লীগের ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মহানগর তাঁতীলীগের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, মহানগর তাঁতীলীগের আহবায়ক নুরুল আমীন মানিক এর সভাপতিত্বে ও সদস্য সচিব রত্নাকর দাশ টুনুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চসিক প্যানেল মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, তথ্য ও গবেষনা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর জেলা তাঁতী লীগের আহবায়ক ফয়েজ আহমদ বাদল, দক্ষিণ জেলার আহবায়ক দিদারুল আলম, মহানগর যুবলীগ সদস্য সাবের আহমদ, যুগ্ম আহবায়ক সৈয়দ উদ্দীন, এ বি এম মাসুম, আবু বক্কর, এস এম কালাম, মোহাম্মদ গিয়াস উদ্দিন, নুরুল ইসলাম প্রমূখ। উদ্বোধনী বক্তব্যে মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, সংগঠনকে শক্তিশালী করতে হলে আন্তরিকভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে মেধা, মননে নৈতিকতায় নিজেকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.