লোহাগাড়ায় দুর্ঘটনায় নিহত ৮ জনই মাইক্রো যাত্রী

0

লোহাগাড়া প্রতিনিধিঃ  চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতির জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের (হাইচ) মুখোমুখি সংঘর্ষে নিহতদের সবার পরিচয় মিলেছে।

এ দুর্ঘটনায় মা মেয়েসহ মাইক্রোবাসের ৮জন যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো ৫ জন গুরুতর হয়েছে।নিহত ৮ জন সবাই মাইক্রোবাসের যাত্রী। তাঁরা হলেন-লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া লস্কর পাড়া এলাকার হজেরা বেগম (২৬), চুনতি খলিফার পাড়া এলাকার আবু তাহের (২২), কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০), তাঁর শিশু মেয়ে সাদিয়া (২), তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫), চকরিয়ার খুটাখালীর উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার বান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০) ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২)।

চকরিয়া হাইওয়া থানার ওসি মো: সাইদুল জানান, নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি ঘটনাস্থলে রয়েছে। বাসটির চালক ও হেলপার পালিয়ে গেলেও পুলিশের ধারণা মাইক্রোবাসের চালক ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন।

জানা যায়, কক্সবাজার মূখি রিলাক্স পরিবহনের বাস (চট্টমেট্রা-১১-১১৯৬) ও চট্টগ্রামুখি হাইয়েসের সঙ্গে (চট্টমেট্রা-১১-৩৭৩৪) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের ৮ যাত্রী মারা যায়। সেখানে থাকা আরো ৫ যাত্রী আহত হয়েছে। তাদের উদ্ধার করে লোহাগাড়া, চকরিয়াসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার রাত ১টার দিকে মহাসড়কের লোহাগাড়ার চুনতির জাঙ্গালিয়া নামক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা বিলাসবহুল রিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী এসি বাসের সঙ্গে কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়েসহ আটজন নিহত হন। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

চুনতি পু্লিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন রাতে পাঠক ডট নিউজকে বলেন, বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। দুর্ঘটনায় মা-মেয়েসহ আটজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের পরিচয় মিলেছে। তাঁদের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তিদের চিকিৎসা চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.