দরিদ্র মহিলাদের সেলাই মেশিন প্রদান

0

কারেন্ট টাইমসঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) এর অধীনে সিটি গভারনেন্স প্রকল্পে, দারিদ্র হ্রাসকরণ ও বস্তি উন্নয়ন কর্মসূচি (চজঅচ) এর আওতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনে ৪টি ওয়ার্ডে ১০টি কমিউনিটিতে ২১দিন ব্যাপী ৩০ জন সুবিধা ভোগী দরিদ্র মহিলাকে দর্জি বিজ্ঞান শীর্ষক প্রশিক্ষন প্রদান করা হয়। উক্ত প্রশিক্ষনের সমাপনী দিনে প্রত্যেককে ১টি করে মোট ৩০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। সভায় সভাপতিত্ব করেন বস্তি উন্নয়ন ও দরিদ্র হ্রাসকরণ স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও ৯নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম জসীম।

বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন, আবিদা আজাদ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা মঈনুল হোসেন আলী চৌধুরী (জয়)। এতে আরো উপস্থিত ছিলেন সিজিপি প্রকল্পের সিনিয়র কনসালটেন্ট বাবু মনোরজ্ঞন মজুমদার, সিনিয়র বস্তি উন্নয়ন কর্মকর্তা সনজিৎ কুমার দাস, সোসিও ইকোনোমিস্ট মো. মাহমুদুল হাসান চৌধুরী, আরবান প্ল্যানার রবি মং মারমা, গভারনেন্স ফেসিলিটিটর চুন্ন হোসেন ও ট্রেনিং ফেসিলিটিটর মো. শাখাওয়াত প্রমুখ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.