সরকার জনগনকে দেখাচ্ছে কিছু ঘটলেই বিএনপি জড়িতঃ রিজভী

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় উদোরপিন্ডি বুধোর ঘাড়ে চাপাতেই বিএনপি নেতা তাসভির-উল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এফ আর টাওয়ারের সঙ্গে তার সম্পর্ক কী? ওইটার তো তিনি মালিক নন। ওই বিল্ডিংয়ের ডেভেলপারও তো তিনি নন। তা হলে কেন তাকে গ্রেফতার করলেন রাতে। জনগণকে দেখানো যে যা কিছু হয়, যা কিছু ঘটে সব কিছুর সঙ্গে বিএনপি জড়িত।

আজ রবিবার (৩১ মার্চ) রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।রিজভী বলেন, বনানীতে এরকম আরও অনেক ভবন রয়েছে যেগুলো বর্তমান সরকার ক্ষমতায় আসার পর পাঁচ-ছয়তলা বাড়ানো হয়েছে। ইকবাল টাওয়ারের কথা আমি বলতে চাই না।

তিনি বলেন, তাদের (সরকার) লাশের গন্ধ ভালো লাগে। তাই তারা ফায়ার সার্ভিসকে উন্নত না করে, বিরোধীদলীয় নেতাদের নির্যাতন করার জন্য যন্ত্র কিনেছেন। মানুষকে বাঁচার ব্যবস্থা না করে ৩০ হাজার বন্দুক কিনেছেন অর্থাৎ আওয়াজ দেখলেই গুলি করো। বিএনপিকে দেখলে গুলি করো ও তাদেরকে লাশ বানিয়ে দাও।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আজ তরুণ-তরুণীরা ঝলসে যাচ্ছে। জ্যান্ত মানুষের পোড়া গন্ধে ঢাকার বাতাস ভারী হয়ে উঠছে, কিন্তু সরকার নির্বিকার। আমি শুনছি প্রধানমন্ত্রী নাকি তার অফিস থেকে মনিটরিং করছেন আগুন কীভাবে লেগেছে। কিন্তু তিনি ফায়ার সার্ভিসকে উন্নত করার বিষয়টি মনিটরিং করেননি। ফায়ার সার্ভিসের কাছে জাল থাকলে উঁচু ভবন থেকে মানুষ লাফিয়ে পড়তে পারতো।

ওলামা দলের সদ্য প্রয়াত সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল মালেক ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মো. মোয়াজ্জেম হোসেনের রুহের মাগফেরাত কামনায় এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.