সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর ইউপি মহিলা সদস্য পার্বতীর মৃত্যু

0

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য পার্বতী দে (৩৫) সোমবার বিকালে পরিষদ থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে পরবর্তীতে কালীপুর একটি বেসরকারি হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয় ।

জানা যায় সাধনপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ড়ের মহিলা সদস্য পার্বতী দে সোমবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম শেষ করে রিকশাযোগে বাড়ি আসার পথে সাধনপুর মাষ্টার পাড়ায় এলাকায় তাকে একটি ট্রাক ধাক্কা দেয় ।

গুরুতর অসুস্থ পার্বতী দে কে কালীপুর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয় বলে জানান বানীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কে.এম. সালাহ উদ্দিন কামাল ।

দুর্ঘটনায় মৃত্যুর শিকার পার্বতী দে সাধনপুর মাষ্টার পাড়ায় এলাকায় মিল্টন দে এর স্ত্রী এবং মন্টু দে,এর কন্যা । তাদের সংসারে মিশন দে (দশম শ্রেনী) , অপুর্ব দে ( ৬ষ্ট শ্রেনী) নামে দু,সন্তান রয়েছে তারা বানীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ে অধ্যায়ন করে স্বামী মিল্টন দে ব্যবসা করে ।

এদিকে সড়ক দুঘটনায় আহত হয়ে সাধনপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য পার্বতী দের মৃত্যুর খবর পেয়ে বাশঁখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার রাতে তার বাড়িতে যান এবং প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন। এ সময় সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা সহ অন্যান্যরা সাথে ছিলেন । রাত ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়ক দুঘটনায় নিহত সাধনপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য পার্বতী দের সৎকার করার জন্য প্রয়োনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে পরিবারের সদস্যরা জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.