চট্টগ্রামে বন্দুকযুদ্ধে ধর্ষক কোচিং শিক্ষক নিহত

0

সিটি নিউজঃ চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম নামে একজন ধর্ষক কোচিং শিক্ষক নিহত হয়েছে।চট্টগ্রামের লোহাগড়া উপজেলার উত্তর আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

আজ সোমবার (২৯ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি কোচিং সেন্টারের এক শিক্ষক নিহতের কথা জানিয়েছে র‌্যাব।

নিহত সাইফুল ইসলাম (২৭) স্থানীয় একটি কোচিং সেন্টারের মালিক। তিনি উত্তর আমিরাবাদ পূর্ব মুহুরি পাড়ার আব্দুস সোবহানের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাসকুর রহমানের ভাষ্য, ধর্ষণ মামলার পলাতক আসামি সাইফুল ইসলাম উত্তর আমিরাবাদ এলাকায় অবস্থান করছে জানতে পেরে তাকে ধরতে ভোরে অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে সাইফুল তার সহযোগীদের নিয়ে র‌্যাবের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে সাইফুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

অভিযোগ রয়েছে, গত ১২ এপ্রিল উপজেলার উত্তর আমিরাবাদ এলাকায় একটি কোচিং সেন্টারের শিক্ষক হাত-পা বেঁধে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণ করে। ঘটনাটি জানার পর পুলিশ কোচিং সেন্টারটি বন্ধ করে দেয়। ঘটনার তিনদিন পর গত ১৫ এপ্রিল লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা।

মামলা সূত্রে জানা গেছে, সাইফুল ইসলাম উত্তর আমিরাবাদ এলাকায় সৃজনশীল নামে একটি কোচিং সেন্টারের মালিক। কোচিং সেন্টারটিতে ওই ছাত্রীসহ একই পরিবারের ৪ শিক্ষার্থী পড়তো। ঘটনার দিন একই এলাকায় বসবাসের সূত্রে ছাত্রীর মা বাসায় না থাকার সুযোগে শিক্ষক সাইফুল বাসায় গিয়ে ওই ছাত্রীর হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সাইফুল পালিয়ে যায়।

পরে গুরুতর আহত ছাত্রীকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। ছয়দিন ওই ছাত্রী চমেকে চিকিৎসা নেন। হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সাইফুল পালিয়ে যায়।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.