চাঁদার টাকা না পেয়ে ব্যবসায়ীকে মারধর,অফিস ভাংচুর 

0

সিটি নিউজ ডেস্ক : দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় চট্টগ্রাম নগরের খুলশী এলাকায় এক ব্যবসায়ীর অফিসে হামলা চালিয়েছে সন্ত্রাসীর।

এসময় ব্যবসায়ী আবুল হাসানকে প্রচন্ড মারধর ও অফিসের মালামাল ভাংচুর করে তারা।

ব্যবসায়ী আবুল হাসান জানান, গত ২৪শে নভেম্বর দুপুর ৩টার দিকে নগরীর খুলশীস্থ অফিসে ৪জন সন্ত্রাসী প্রবেশ করে অফিসের মালামাল ভাঙচুর এবং তাহাকে প্রচন্ড মারধর করে।

এসময় সন্ত্রাসীরা তাদেরদাবীকৃত ৩০লক্ষ টাকা চাঁদাদিতে হবে এবং তাদের কথামতো ব্যবসা পরিচালনা করতে হবে বলে হুমকি ধমকি দেয়।

টাকা না দিলে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়াসহ পরিবারের  বড়ধরণের ক্ষতি করার হুমকিও দেয় তারা। এ বিষয়ে  তাহার পক্ষে আইনজীবী আস্রাফি বিনতে মোতালেব নগরীর খুলশী থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে কালক্ষেপন করছে বলে জানান এ ব্যবসায়ী। রর্তমানে তিনি চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে চিকিসাধীন আছেন।

জানা যায়, এসব সন্ত্রাসীরা র‌্যাবের তালিকাভূক্ত শীর্ষসন্ত্রাসী কমিশনার হিরণ মিয়ার অনুসারী।

কিন্তু ক্ষমতাসীন সরকারের রাজনৈতিক প্রভাব ও গড ফাদারের ছত্রছায়ায় হিরণ মিয়া দীর্ঘদিনযাবৎ এলাকায় মারামারি, টেন্ডারবাজি, চাঁদাবাজি ও জায়গা দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় হত্যা, জমি দখল, চাঁদাবাজি সহ ১২টি মামলা রয়েছে।

ব্যবসায়ী আবুল হাসান জানান, এর আগেও টেলিফোনে ও চিঠি দিয়ে দু’দফায় চাঁদা দাবী করে সন্ত্রাসীরা।

যা নগরীর কোতয়ালী থানায় সাধারণ ডায়েরী করা হয়। এখন ব্যবসায় প্রতিষ্ঠান ও পরিবার-পরিজন নিয়ে খুব আতংকিত অবস্থায় দিন কাটাচ্ছে তারা। এ অবস্থা চলতেথাকলে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে বাধ্য হবেন বলে জানান এ ব্যবসায়ী।

নগরীর হেমসেন লেইনের বাসিন্দা শিল্পপতি মো. আবু তাহেরের ছেলে ব্যবসায়ী আবুল হাসান বর্তমানে হলি গার্মেন্টস এন্ড এক্সেসরিস, সার্কেল এন্ড হলডিন্স প্রাইভেট লিমিটেড ও জান্নাত ট্রেডিং প্রোভাইটর নামকতিনটি প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত আছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.