আওয়ামী লীগ গনতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত করেছেনঃ জাবেদ

0

চন্দনাইশ প্রতিনিধিঃ ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ফলে ২০২১ সালে মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হবে। তিনি গনতন্ত্র পূর্ণঃ উদ্ধারের জন্য দীর্ঘ সময় ধরে সংগ্রাম করেছেন। আওয়ামী লীগ পরপর ৩ বার ক্ষমতায় থেকে গনতন্ত্রকে সুপ্রতিষ্টিত করেছেন। বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে না পেরে বিভিন্ন মিথ্যা বাক্যের প্রলাপ বকছেন। গনতন্ত্রের কথা বলছেন, অথচ তাদের সময় গনতন্ত্রের কোন রকম চর্চা ছিল না। বর্তমান প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্বের কারনে দেশ উন্নয়নশীল মডেল রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সে হিসেবে আগামীতে সর্বক্ষেত্রে স্বয়ং সম্পূর্ণ হয়ে দেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হবে। একসময় দেশের গরীব মানুষ ফল-ফ্রুট খেতে পারত না। এখন সড়কের আশে-পাশে ফল-ফ্রুট পচে যাচ্ছে। দেশের সাধারণ মানুষ স্বাভাবিকভাবে সব কিছু খেতে পারছে। দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে প্রধানমন্ত্রী, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার প্রয়াত পিতা আকতারুজ্জামান চৌধুরী বাবুর জন্য দোয়া কামনা করেন।

আজ শনিবার (১৮ মে) বিকেলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর আয়োজনে তার গ্রামের বাড়ি কাঞ্চননগরে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব সিআইপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনুর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকা, ভাইস চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান এড. কামেলা খানম রূপা, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা যথাক্রমে হাবিবুর রহমান, হাসিনা জাফর, মোসলেম উদ্দীন মনসুর, নুরুল আবছার চৌধুরী, এড. মুজিবুল হক, আওয়ামী লীগ নেতা আবুল বশর ভূইয়া, এড. আবদুল হান্নান, আবদুল মালেক রানা, আবদুল মান্নান, কুতুব উদ্দীন, মাহবুবুর রহমান চৌধুরী, বাবর আলী ইনু, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করে অধ্যক্ষ মাও. আহমদ হোসাইন আল কাদেরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.